1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের প্রবীন সাংবাদিক শংকর রায় গুরুতর অসুস্থ চিকিৎসা সহায়তায় এগিয়ে আসার আহ্বান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

জগন্নাথপুরের প্রবীন সাংবাদিক শংকর রায় গুরুতর অসুস্থ চিকিৎসা সহায়তায় এগিয়ে আসার আহ্বান

  • Update Time : শনিবার, ৯ ডিসেম্বর, ২০১৭
  • ৪৯৫ Time View

নিজস্ব প্রতিবেদক:: জগন্নাথপুরের প্রবীন সাংবাদিক জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি দৈনিক মানবজমিন/দৈনিক উত্তরপূর্ব পত্রিকার জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম এর উপদেষ্ঠা শংকর রায় গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। বেশ কিছু দিন ধরে তিনি সিলেট শহরের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল,জালালাবাদ ক্লিনিক সর্বশেষ সিলেট ন্যাশনাল হার্টফাউন্ডেশনে চিকিৎসা নিয়েছেন। উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত ঢাকা হার্ট ফাউন্ডেশন কিংবা সরকারি- বেসরকারী ভাল হাসপাতালে প্রেরণের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। আর্থিক নানা অসুবিধার কারণে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন জগন্নাথপুরবাসীর প্রিয়মুখ প্রবীণ এই সাংবাদিক। তাই সাংবাদিক সমাজ ও পরিবারের পক্ষ থেকে তার চিকিৎসা সহায়তায় পাশে দাঁড়ানোর আহ্বান জানানো হচ্ছে।
সাংবাদিক শংকর রায়ের ছেলে শাওন রায় জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, চিকিৎসকরা জানিয়েছেন তিনি হার্টের জটিল রোগে ভূগচ্ছেন। দ্রুত তাকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নিয়ে যেতে। হার্টের ব্যয়বহুল চিকিৎসার ব্যয়ভার আমাদের পক্ষে সম্ভবপর হচ্ছে না। ইতিমধ্যে সাধ্যমত সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করেছি। তাই সবার কাছে সহযোগীতা ও দোয়া কামনা করছি।
উল্লেখ্য সাংবাদিক শংকর রায় আশির দশকের শুরুতে সিলেটের দেশবার্তা পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা পেশায় সম্পৃক্ত হন। এরপর থেকে অদ্যাবধি একজন সক্রিয় সাংবাদিক হিসেবে বিভিন্ন পত্রিকায় কাজ করছেন। তিনি দৈনিক মানবজমিন পত্রিকার সেরা ১০ প্রতিনিধির একজন হিসেবেও পুরস্কৃত হয়েছেন। প্রায় ৪০ বছর ধরে সাংবাদিকতা পেশায় জগন্নাথপুরে সততার সহিত সক্রিয়ভাবে দায়িত্ব পালন করেছেন। শংকর রায়কে সহযোগীতা করতে পারেন সিটি ব্যাংক জগন্নাথপুর শাখা অ্যাকাউন্ট নং-২১০২৩৭৩৬১১০০১ অথবা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের মাধ্যমে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com