1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দক্ষিন সুনামগঞ্জে সিএনজি চালক হ্ত্যার দায়ে ৫ ঘাতক গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

দক্ষিন সুনামগঞ্জে সিএনজি চালক হ্ত্যার দায়ে ৫ ঘাতক গ্রেফতার

  • Update Time : রবিবার, ১৫ জুলাই, ২০১৮
  • ২৩৭ Time View

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::
দক্ষিণ সুনামগঞ্জে সিএনজি চালক সাকিব হত্যাকা-ে জড়িত ৫ ঘাতককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় সিএনজিও উদ্ধার করা হয়।
জানা যায়, শুক্রবার দিবাগত রাত গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ সদর উপজেলার জগজীবনপুর গ্রামের মাও. বোরহান উদ্দিনের ছেলে আবু হানিফ সোহেলকে (৩৫) গ্রেফতার করে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারের পর আবু হানিফ সোহেলকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ চাঞ্চল্যকর তথ্য পায়। সেই তথ্যের ভিত্তিতে অন্য ৪ ঘাতক সুনামগঞ্জ সদর উপজেলার ইকবালনগর এলাকার আব্দুল হাসিমের ছেলে বাপ্পারাজ (২৮), মৃত তাজিদ আলীর ছেলে জালাল উদ্দিন (৩০), মল্লিকপুর এলাকার বাসিন্দা মো. কামাল উদ্দিনের ছেলে হুমায়ূন আহমেদ (৩২) কে সুনামগঞ্জ সদর থানা ও সুনামগঞ্জ ডিবি পুলিশের সহযোগিতায় দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে। পরে গভীর রাতে সিলেট জালালাবাদ এসএমপি এলাকার বাদে আলী গ্রামের মৃত সফাত উল্লার ছেলে শেখ মো. আনা মিয়াকে (৩৫) পূর্বদশা গ্যারেজ থেকে সিএনজি সহ গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। এছাড়াও ঘাতকরা হত্যাকান্ডের ব্যাপক চাঞ্চল্যকর ও লোমহর্ষক তথ্য দিয়েছে।
গত ১১ জুলাই বুধবার রাত সাড়ে ১০টায় সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের টুকেরগাও গ্রামের সিকন্দর আলীর ছেলে নিহত সাকিব উদ্দিনের সিএনজিটি পৌর শহর এলাকা থেকে ভাড়া করে আবু হানিফ সোহেল। এ সময় সোহেল তার অস্থায়ী বাসা সুনামগঞ্জ সদর উপজেলার মাইজবাড়ি গ্রামে চালকসহ সিএনজিটি নিয়ে যায়। ঐ বাসায় তারা প্রায় ৩০ মিনিট সময় ব্যয় করে অন্যান্য ঘাতকদের নিয়ে সিলেটের দিকে যাত্রা শুরু করেন। পথিমধ্যে দিরাই রাস্তার মুখে রাত সাড়ে ১১টায় একটি চা দোকানে তারা চা পান করে। পরে চা খেয়ে তারা আনুমানিক রাত ১২টার দিকে সিলেটের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। এক সময় দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকা অতিক্রম করে থানা থেকে ১ কি.মি. দূরে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কের সদরপুর (কামরূপদলং) এলাকায় সিএনজিটি থামাতে চালক সাকিব উদ্দিনকে বলেন আবু হানিফ সোহেল। সোহেলের কথামত চালক গাড়িটি থামালে গাড়িতে থাকা ঘাতকরা চালক সাকিব উদ্দিনকে ধরে মারপিট করে গুরুতর আহত করে তার দুই হাত বেঁধে ফেলে। হাত বাঁধা অবস্থায় আবারও মারপিট করে ঘাতকরা। মার খেতে খেতে একসময় চালক সাকিব উদ্দিন নিস্তেজ হয়ে পড়লে ঘাতকদের মধ্যে এক চালক গাড়িটি ব্যাক করে সুনামগঞ্জের দিকে দ্রুত গতিতে চালিয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা ও উপজেলার অতিক্রম করে থানা থেকে ১ কি.মি. দূরে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কের জয়কলস-উজানীগাও ব্রীজের উপর থেকে হাত বাঁধা অবস্থায় আহত চালক সাকিব উদ্দিনকে সুরমা নদীতে ফেলে দেয়।
ঘাতকরা আরও জানায়, পরে তারা আবার গাড়িটি নিয়ে সিলেটের জালালাবাদ থানা এলাকার বাদে আলী গ্রামের গ্যারেজ মালিক শেখ মো. আনা মিয়ার গ্যারেজে সিএনজিটি ১ লক্ষ টাকার বিনিময়ে বিক্রি করে।
এ ঘটনায় নিহত সাকিবের বড় ভাই বাদী হয়ে শনিবার দক্ষিণ সুনামগঞ্জ থানায় ঘাতকদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে। মামলা নং-০৮, তারিখ- ১৪.০৭.২০১৮ইং।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী শনিবার সন্ধ্যা ৬টায় থানার হল রুমে সাংবাদিক সম্মেলন করে ঘাতকদের স্বীকারোক্তিমূলক জবানবন্দীর বিষয়ে অবহিত করেন।
তিনি জানান, ঘাতকরা নিহত সাকিবের পূর্ব পরিচিত ছিল। ঘাতক সোহেলের তথ্য অনুযায়ী সুনামগঞ্জ ও সিলেটের বিভিন্ন এলাকা থেকে ঘাতকদের গ্রেফতার ও সিএনজিটি উদ্ধার করেছি। এ ঘটনায় পলাতক আরও ৪-৫ জন আছে, তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
গত শুক্রবার দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের উজানীগাঁও গ্রামের পশ্চিমে টলামারা এলাকার সুরমা নদী থেকে হাত বাঁধা অবস্থায় সিএনজি চালক সাকির উদ্দিনের লাশ উদ্ধার করে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com