1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দুর্নীতিবাজ সরকারি কর্মকর্তাদের জনগণের আদালতে দাঁড় করানোর এখনই সময়: হাইকোর্ট - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

দুর্নীতিবাজ সরকারি কর্মকর্তাদের জনগণের আদালতে দাঁড় করানোর এখনই সময়: হাইকোর্ট

  • Update Time : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩২১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

হাইকোর্ট একটি রায়ের পর্যবেক্ষণে বলেছেন, দেশের সকল প্রকার শ্রমজীবী মানুষ এবং বৈদেশিক মুদ্রা অর্জনকারী শ্রমিক ভাইবোনদের রক্ত পানি করা টাকা রাষ্ট্রের সকল বেতনভোগী কর্মকর্তা-কর্মচারী, বিচারক, বিচারপতি, সামরিক-বেসামরিক বাহিনীর কর্মকর্তা-কর্মচারীদের অন্ন সংস্থানের মাধ্যম। শ্রমিক ভাই-বোনদের কষ্টার্জিত অর্থে আমাদের পরিবারের ভরণ-পোষণ, পড়ালেখাসহ যাবতীয় সুযোগ সুবিধার ব্যবস্থা হয়।

হাইকোর্ট বলেন, মেহনতি শ্রমিক ভাই-বোনেরা আমাদের মত সকল বেতনভোগীদের তাদের কষ্টার্জিত অর্থ প্রদান করে এই জন্য যে, আমরা যেন আমাদের নিজ-নিজ দায়ীত্ব সৎভাবে, দক্ষতার সঙ্গে এবং নিরপেক্ষতা ও দেশপ্রেমের সঙ্গে করতে পারি। মেহনতি শ্রমিক ভাই-বোনেরা কোনদিন দুর্নীতি, স্বজনপ্রীতি এবং দেশের সম্পদ লুট করার মতো কোন কাজ করে না। মেহনতি কৃষক-শ্রমিকের রক্ত পানি করা অর্থ কিছু সংখ্যক দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারী লুটেরা বাহিনীর মত লুট করে নিয়ে যাচ্ছে।

হাইকোর্ট আরও বলেন, জনগণের বেতনভোগী এসব দুর্নীতিবাজ সামরিক-বেসামরিক সরকারি কর্মকর্তা-কর্মচারী, বিচারক, বিচারপতিদের জনগণের আদালতে দাঁড় করানোর এখনই সময়। কেবলমাত্র তাহলেই আইনের শাসন প্রতিষ্ঠিত হবে। জনগণের সম্পত্তি দেখভালের সর্বশেষ স্তরে জনগণ বিচারকগণের উপর আস্থা রেখেছেন। সুতরাং বিচারকগণের গুরুদায়িত্ব হলো জনগণের সম্পত্তি যেন কোনো জোচ্চোর, ঠক, বাটপার এবং জালিয়াত চক্র গ্রাস করতে না পারে।

বিচারপতি মো. আশরাফুক কামাল ও বিচারপতি রাজিক-আল-জলিলের বেঞ্চ গত বছর রায়টি দেন। সম্প্রতি সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে রায়ের পূর্ণাঙ্গ অনুলিপি প্রকাশিত হয়েছে।

সুত্র আমাদের সময়

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com