1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিশ্বনাথে পুলিশের হাত থেকে আসামি ছিনতাই, এলাকায় উত্তেজনা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন

বিশ্বনাথে পুলিশের হাত থেকে আসামি ছিনতাই, এলাকায় উত্তেজনা

  • Update Time : শনিবার, ৪ নভেম্বর, ২০১৭
  • ২০১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
সিলেটের বিশ্বনাথে ছাতক থানা পুলিশের এসআই শফিকুল ইসলামের কাছ থেকে এক আসামীকে ছিনিয়ে নিয়েছে তার সঙ্গীরা। শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার সিঙ্গেরকাছ বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানাগেছে, গত মঙ্গলবার রাতে ছাতক উপজেলার লক্ষিপাশা গ্রামের সাবেক মেম্বার আবুল কালামের একটি পালসার মোটর সাইকেল চুরি হয়। এঘটনায় তিনি বাদি হয়ে ছাতক থানায় একটি মামলা দায়ের করেন। তবে, থানায় মামলা দিলেও কৌশলে তিনি চোর সিন্ডিকেটদের দু’জনের সঙ্গে ২০হাজার টাকায় সাইকেল ফিরিয়ে নেওয়ার চুক্তি করেন। সিন্ডিকেটদের একজন হচ্ছে শেখেরগাঁও গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে বাদশা মিয়া (২৭) ও অন্যজন একই গ্রামের মৃত তাহির মিয়ার ছেলে বাছির মিয়া (৩০)। চুক্তির পর মামলার বাদি মোটরসাইকেল মালিক আবুল কালাম ছাতক থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন।

এরই প্রেক্ষিতে শুক্রবার ওই মোটর সাইকেল নিতে সিঙ্গেরকাছ বাজারে চোর ও সাইকেল মালিক দু’পক্ষ উপস্থিত হন। এরআগে সেখানে উৎপেতে ছিলেন ছাতক থানা পুলিশের এসআই শফিক। এসময় মোটরসাইকেল চোর সিন্ডেকেট দু’জনকে গ্রেফতার করা হলে চুক্তির ২০হাজার টাকাসহ দু’জনকে ছিনিয়ে নিয়ে যায় সিন্ডিকেট দল। এসময় সাইকেল মালিক ও সিন্ডিকেট পক্ষে হাতাহাতির ঘটনা ঘটলে দু’পক্ষে টান টান উত্তেজনা বিরাজ করে। খবর পেয়ে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম সেখানে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

সিঙ্গেরকাছ পাবলিক বহুমুখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও দৌলতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবারক আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুই থানা পুলিশের উপস্থিতিতে তিনি বাজারের ব্যবসায়ীদের নিয়ে পরিস্থিতি শান্ত করেন। আগামি মঙ্গলবার ছিনিয়ে নেওয়া দু’জনকে থানায় হাজির করার জন্যে চেষ্টা চালাচ্ছেন বলেও জানিয়েছেন তিনি।

বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম ও ছাতক থানা পুলিশের এসআই শফিকুল ইসলাম আসামি ছিনতাইয়ের ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com