1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মোবাইল অপারেটদের রাত্রিকালীন প্যাকেজে নিষেধাজ্ঞা জারি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

মোবাইল অপারেটদের রাত্রিকালীন প্যাকেজে নিষেধাজ্ঞা জারি

  • Update Time : শনিবার, ২৭ জুন, ২০১৫
  • ৯৫২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: মোবাইল ব্যবহারকারী স্কুল, কলেজগামী শিক্ষার্থীদের ফোন ব্যবহার সীমিত করার লক্ষ্যে মোবাইল অপারেটদের রাত্রিকালীন কোনো প্যাকেজ বাজারে চালু না রাখার নিষেধাজ্ঞা জারি করেছে বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশন (বিটিআরসি)।

শনিবার সকালে দশম জাতীয় সংসদের ২০১৫-১৬ প্রস্তাবিত অর্থবছরে টেবিলে উত্থাপিত লিখিত প্রশ্নের জবাবে এ তথ্য জানান সংসদ কার্যে দায়িত্বপ্রাপ্ত ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের। বৃষ্টি-বাদল ও বৈরী আবহাওয়ার কারণে নির্ধারিত সময়ের পরে অধিবেশন শুরু হয়। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে অধিবেশনের কার্যক্রম শুরু হয়।

স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী মোবাইল ফোন ব্যবহারের কারণে লেখাপড়ায় অমনোযোগী এবং খারাপ কাজে জড়িত হয়। এ জন্য এই ছাত্র-ছাত্রীদের মোবাইল ব্যবহার সীমিত করার জন্য সরকার কোনো পদক্ষেপ গ্রহণ করবে না কি না, সরকার দলীয় সংসদ এ কে এম রহমতউল্লাহর এমন প্রশ্নের প্রেক্ষিতে মন্ত্রী বলেন, ‘এই অভিযোগ সম্পূর্ণভাবে সত্য নয় যে, স্কুল, কলেজের ছাত্র-ছাত্রী মোবাইল ফোন ব্যবহার করে লেখাপড়ায় অমনোযোগী হয় ও খারাপ কাজে জড়িত হয়।

মোবাইল ফোনে ইন্টারনেট ব্যবহার করে লেখাপড়া সংক্রান্ত আপডেটেড তথ্য তারা জানতে পারে। তাই শিক্ষার্থীদের মোবাইল ফোন ব্যবহার সীমিত করার লক্ষ্যে মোবাইল অপারেটরদের কেবল রাত্রিকালীন কোনো প্যাকেজ বাজারে চালু না করার বিষয়ে নিষেধাজ্ঞা জারি করে বিটিআরসি হতে গত মার্চে একটি নির্দেশনা প্রদান করা হয়েছে।’।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com