1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শতবর্ষ উৎসব পালনের লক্ষ্যে লন্ডনে শাহারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষাথীদের মতবিনিময় - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

শতবর্ষ উৎসব পালনের লক্ষ্যে লন্ডনে শাহারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষাথীদের মতবিনিময়

  • Update Time : বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০১৫
  • ৯৬০ Time View

আমিনুল হক ওয়েছঃ- জগন্নাথপুরের উপজেলার ঐতিহ্যবাহি বিদ্যাপিঠ শাহারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষাথী পরিষদ যুক্তরাজ্যের উদ্দোগে এক মতবিনিময় ও আলোচনা সভা পূর্ব লন্ডনস্থ মাইক্রো বিজনেস সেন্টারে অনুষ্ঠিত হয়।
আরবাব হোসেন কামালীর সভাপতিত্বে ও সংগঠনের আহবায়ক শাহআলম কামালীর পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নূরুল হক কামালী। রিপোর্ট পাঠ করেন সংগঠনের সদস্যসচিব আবদাল কামালী ;
বক্তব্য রাখেন – সৈয়দপুর আদশর্ কলেজের সাবেক অধ্যক্ষ শাহেদ রাহমান, সাজু কামালী, রাজিক কামালী, সৈয়দপুর শাহারপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান কামালী, আকমল হোসেন কামালী, মতিউর রহমান কামালী, শোয়েব কামালী, হারুন মিয়া , হারিক কামালী, রফু কামালী, শাহনুর কামালী, স্পেন প্রবাসী বদরুল কামালী, সফু কামালী, প্রমুখ।
বয়জেষ্ঠদের মধে্য আলোচনায় অংশ নেন মানিক মিয়া কামালীআপেল মাহমুদ, আব্দুস সোবহান কামালী, শারিক কামালী, সজ্জাদ কামালী, তৈয়ব কামালী, জাহাঙ্গীর হোসেন কামালী প্রমুখ।সংগঠনের সদস্যসচিব আবদাল কামালী সূচনা বক্তব্যে বিগতদিনের কার্যক্রম তুলে ধরে আগামীতে কিভাবে সফলতার সহিত এগিয়ে শতবর্ষ উদযাপন করা যায় তা নিয়ে আলোচনার বিনীত আহবান জানান এবং স্কুলের হাল অবস্থার একটি রিপোর্ট পাঠ করেন; পাশপাশি অবহিত করেন কাডর্িফের একটি স্কুলের সাথে পার্টনারশীপ ভিত্তিক কার্যক্রম অনুমোদিত হয়েছে- যা ওয়েলস বাংলাদেশ এসোসিয়েশন এর সহযোগিতায় এগুচ্ছে। এই কার্যক্রমের নেপথ্যে প্রসংশনীয় ভূমিকার জন্য জনাব দেলোয়ার চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।
সভায় ৯সদস্যের উপদেষ্ঠা কমিটি গঠিত হয় এবং বতর্মান আহবায়ক কমিটির সমন্বয়ে ২০১৬ ও ২০১৭ সালে স্কুলের ৯৮ ও ৯৯ বর্ষপূর্তি ২০১৮ সালে শতবর্ষ পালনের লক্ষ্যে কার্যক্রম পরিচালনার সিদ্ধান্ত হয়।
এছাড়া স্কুলের পেছনের খাল ভরাটের লক্ষ্যে প্রচেষ্টা চালানোর লক্ষ্য নির্ধারিত হয়। পরিশেষে আপ্যায়নের মাধ্যমে সৌহদ্যপূর্ণ পরিবেশে সভার পরিসমাপ্তি হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com