1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সম্মান বাঁচাতে ৬ তলা থেকে ঝাঁপ দিলেন মডেল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

সম্মান বাঁচাতে ৬ তলা থেকে ঝাঁপ দিলেন মডেল

  • Update Time : বৃহস্পতিবার, ২২ মার্চ, ২০১৮
  • ২৪৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::সুদূর রাশিয়া থেকে এক মাসের চুক্তিতে দুবাই গিয়েছিলেন ২২ বছরের মডেল মেয়েটি। দুবাইয়ের এক হোটেলে থাকছিলেন একাতেরিনা স্তেতসউক। কিন্তু সেখানে পিছু নেয় এক ধনীর দুলাল। শেষ পর্যন্ত নিজের সম্মান বাঁচাতে হোটেল ৬তলা থেকে ঝাঁপ দিতে হয়েছে ওই মডেলের। খবর দ্য সানের।

চলতি মাসের প্রথম সপ্তাহে এ ঘটনা ঘটেছে। তবে প্রাণে বেঁচে গেলেও গুরুতর আহত অবস্থায় তাকে ভর্তি করা হয় হাসপাতালে। মডেলের এক বান্ধবী ইরিনা গ্রসম্যান সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, একাতেরিনার মেরুদণ্ড ভেঙে গেছে। কিন্তু আস্তে আস্তে তিনি সেরে উঠছেন।

দ্য সানের খবরে বলা হয়েছে, এক ধনী বিদেশি বেশ কয়েক দিন তাকে অনুসরণ করছিল। একাতেরিনার সঙ্গে ঘনিষ্ঠ হওয়াই ছিল তার উদ্দেশ্য। ঘটনার দিন হোটেলের কক্ষে ঢুকে তাকে রীতিমতো ভয় দেখায় লোকটি। একাতেরিনা সেদিনও লোকটির প্রস্তাবে রাজি না হওয়ায় শেষে তার গলায় ছুরি ধরে।

নিজের সম্মান বাঁচানোর আর কোনও উপায় না দেখে ছয়তলার থেকেই ঝাঁপ মারেন একাতেরিনা। মঙ্গলবার একাতেরিনার মা জানান, দুবাই পুলিশ একাতেরিনাকেই গ্রেফতার করার প্রস্তুতি নিচ্ছে। তাদের মতে, একাতেরিনা নাকি ‘এসকর্ট’ হিসেবে কাজ করছেন। এবং অভিযুক্ত ব্যক্তিকেই নাকি তিনি আক্রমণ করেছিলেন। ঘটনাচক্রে দুবাইয়ের এক প্রভাবশালী ব্যবসায়ী ওই ব্যক্তি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com