1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে শান্তিপূর্ন পরিবেশে এসএসসি ও দাখিল পরীক্ষা শুরু, প্রথম অনুপস্থিত ১২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

জগন্নাথপুরে শান্তিপূর্ন পরিবেশে এসএসসি ও দাখিল পরীক্ষা শুরু, প্রথম অনুপস্থিত ১২

  • Update Time : সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫২৬ Time View

সোমবার সারাদেশের ন্যায় সুনামগঞ্জের জগন্নাথপুরেও এসএসসি ও দাখিল পরীক্ষা শুরু হয়েছে।
এবার জগন্নাথপুর উপজেলা থেকে ৩০টি মাধ্যমিক স্কুল থেকে ৫টি পরীক্ষা কেন্দ্র থেকে এসএসসি পরীক্ষায় ২ হাজার ৩শত ৬০ জন শিক্ষার্থী অংশ নেয়। এরমধ্যে ছাত্র ১ হাজার ২৮ জন এবং ছাত্রী সংখ্যা এক হাজার ৩শত ৩২ জন। তবে প্রথম দিন অনুপস্থিত শিক্ষার্থী ছিল ৭জন। এরমধ্যে ছাত্র ২ ও ছাত্রী ৫ জন।
অপর দিকে ১৭টি মাদ্রাসা প্রতিষ্ঠান থেকে দুইটি পরীক্ষা কেন্দ্র থেকে ৬শত ৩০ জন দাখিল পরীক্ষার্থী ছিল। এরমধ্যে ছাত্র সংখ্যা ২শত ৪০ এবং ছাত্রী ১৬৬ জন। প্রথম দিনে অনুপস্থিত ছিল ৫ জন শিক্ষার্থী। এরমধ্যে ছাত্র ৪ জন ও ১ জন ছাত্রী। এসব তথ্য জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস নিশ্চিত করেছে।

জগন্নাথপুর উপেজালা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম মোখলেছুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, এবছর জগন্নাথপুর থেকে এসএসসি ও দাখিল পরীক্ষায় মোট দুই হাজার ৯শত ৯০ জন পরীক্ষার্থী ছিল। এরমধ্যে প্রথম দিন এসএসপি ও দাখিল পরীক্ষার্থী ১২ জন প্রথম দিন অনুপস্থিত ছিল। ব্যাপক উৎসব উদ্দিপনায় শান্তিপূর্ন পরিবেশে পরীক্ষা শুরু হয়েছে বলে তিনি জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com