1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
করোনাকালে স্বাস্থ্যসেবা দিতে অ্যাম্বুলেন্স দিলেন আ. লীগ নেতা ব্যারিস্টার ইমন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

করোনাকালে স্বাস্থ্যসেবা দিতে অ্যাম্বুলেন্স দিলেন আ. লীগ নেতা ব্যারিস্টার ইমন

  • Update Time : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৬৩২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:;
করোনাকালে বিনামূল্যে বাড়ি বাড়ি গিয়ে সেবা দেবার জন্য সুনামগঞ্জের সিভিল সার্জনকে অ্যাম্বুলেন্স প্রদান করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন। বৃহষ্পতিবার সকাল ১১ টায় তিনি সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামছুদ্দিনের হাতে অ্যাম্বলেন্সের চাবি তুলে দেন।
ব্যারিস্টার ইমন জানান, করোনাকালে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে মানুষকে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন। সৃজনশীল ও মানবিক কাজ করার জন্য তাঁর এবং তাঁর স্ত্রী’র উদ্যোগে গড়ে তোলা সংগঠন নান্দনিক ফাউন্ডেশনের উদ্যোগে মানুষকে বাড়ি বাড়ি গিয়ে চিকিৎসা সেবা পৌঁছে দেবার জন্য এই অ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে। চাহিদা থাকলে আরও অ্যাম্বুলেন্স প্রদান করা হবে।
তিনি জানান, করোনাকালে যে কেউ ‘নান্দনিক হেলথ সার্ভিস’ এর সহায়তা নিতে পারবেন। যে কোন রোগী ০১৭১৩৮৩৩৩৮৮ যোগাযোগ করলে নান্দনিক হেলথ সার্ভিস’এর অ্যাম্বুলেন্স চলে যাবে ওই ব্যক্তির বাড়ি। তিনি বিনামূল্যে সেবা পাবেন। সংকট চলাকালে এই অ্যম্বুলেন্সের জ্বালানী, অন্যান্য সুরক্ষা সরঞ্জামসহ সম্পূর্ণ খরচ বহন করবেন ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন।
অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ব্যারিস্টার ইমনের স্ত্রী ব্যারিস্টার ফারজানা শীলা, সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com