1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শিক্ষক বাতায়ন সমবায় সমিতি লিমিটেডের আত্মপ্রকাশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

শিক্ষক বাতায়ন সমবায় সমিতি লিমিটেডের আত্মপ্রকাশ

  • Update Time : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৬০৩ Time View

স্টাফ রিপোর্টার-

শিক্ষক বাতায়ন সমবায় সমিতি লিমিটেড-নামে জাতীয় পর্যায়ের একটি শিক্ষক সংগঠন আত্মপ্রকাশ করেছে। সুনামগঞ্জ জেলার প্রধান শিক্ষক মোঃ আব্দুস সামাদ’কে সভাপতি; ঢাকা’র প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাদির মৃধা’কে সাধারণ সম্পাদক এবং খুলনা’র প্রভাষক আনিসুর রহমান’কে কোষাধ্যক্ষ করে ১২সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়েছে। সরকারের ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের আইসিটি ডিভিশন কর্তৃক পরিচালিত এটুআই-এর সার্বিক তত্ত্বাবধানে সংগঠনটি পরিচালিত হবে।

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে শিক্ষকদের কল্যাণে কাজ করার প্রত্যয়ে গতকাল ৯ডিসেম্বর সংগঠনটি পথচলা শুরু করে। সমিতির অন্যান্য সদস্য হলেন- সভাপতি- মোঃ আব্দুস সামাদ, প্রধান শিক্ষক রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় (সিলেট বিভাগ); সহ সভাপতি- মোঃ খুরশিদুজ্জামান আহমেদ, প্রধান শিক্ষক, করিম উদ্দিন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় (রংপুর বিভাগ); সাধারণ সম্পাদক- আব্দুল কাদির মৃধা, প্রধান শিক্ষক, একদোয়ারী উচ্চ বিদ্যালয় (ঢাকা বিভাগ); কোষাধ্যক্ষ-প্রভাষক আনিসুর রহমান, ভেড়ামারা ডিগ্রি কলেজ (খুলনা বিভাগ); সদস্য- অধ্যক্ষ সুরাইয়া সুলতানা, পাবনা ঈমাম গাজ্জালী বালিকা বিদ্যালয় ও কলেজ (রাজশাহী বিভাগ); অধ্যক্ষ মোঃ জাকির হোসেন, রবার্টসন উচ্চ বিদ্যালয় ও কলেজ (রংপুর বিভাগ); আব্দুল মালিক রাজু, সহকারি প্রধান শিক্ষক, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজ (সিলেট বিভাগ); প্রভাষক সৈয়দ মাহবুব হাসান আমিরী, ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজ (ঢাকা বিভাগ); জিয়াউল হাসান সবুজ, গজালিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়, সহকারী শিক্ষক, (খুলনা বিভাগ); মোঃ আব্দুল মান্নান, সহকারী শিক্ষক, হাজি আব্দুল আলী সিটি কর্পোরেশন হাই স্কুল (চট্টগ্রাম বিভাগ); মোঃ সাখাওয়াত হোসেন, সহকারী শিক্ষক, এ আর এস উচ্চ বিদ্যালয় (বরিশাল বিভাগ) এবং মোঃ আনোয়ার উদ্দীন হিরন, সহকারী শিক্ষক, নোয়াপাড়া উচ্চ বিদ্যালয়, (ময়মনসিংহ বিভাগ)।

উল্লেখ্য, শিক্ষক বাতায়ন দেশের সবচেয়ে বড় ও জনপ্রিয় পোর্টাল। এ পোর্টালটিতে প্রাথমিক থেকে কলেজ পর্যায়ের ৫ লক্ষাধিক শিক্ষক সংযুক্ত আছেন। এ ব্যাপারে সভাপতি মোঃ আব্দুস সামাদ বলেন, শিক্ষক বাতায়নের সদস্যবৃন্দের আপদকালিন সময়ে এ সমিতি কাজ করবে। ডিসেম্বরের মধ্যে সমিতির সদস্য ও শেয়ার সংগ্রহের কাজ করা হবে এবং ১ জানুয়ারি থেকে এ সমবায় সমিতি আনুষ্ঠানিকভাবে কার্যক্রম পরিচালনা করবে। তিনি বলেন, শিক্ষক বাতায়ন সমবায় সমিতি লিমিটেড- পর্যটন, লোকজ শিল্প, দেশীয় খাঁটি পণ্য বিপণনসহ বিভিন্ন খাতে বিনিয়োগ করার পরিকল্পনা আছে। তিনি এ সমিতি গঠনে সার্বিক সহযোগিতা করার জন্য এটুআই’কে ধন্যবাদ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com