1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
করোনায় আরো ৩ জনের মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

করোনায় আরো ৩ জনের মৃত্যু

  • Update Time : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৪০০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

করোনায় একদিনে শনাক্তের হার ধীরে ধীরে বাড়ছে। গত ২৪ ঘণ্টায় আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়ালো ২৭ হাজার ৯৬১ জনে। ঢাকাসহ ৫টি বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় কেউ মারা যায়নি । নতুন করে শনাক্ত হয়েছেন ৩১২ জন। সরকারি হিসাবে এ পর্যন্ত মোট শনাক্ত ১৫ লাখ ৭৪ হাজার ৯৪৮ জন। গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১ দশমিক ৪৯ শতাংশে পৌঁছেছে। আগের দিন এই সংখ্যা ছিল ১ দশমিক ৪৫ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় ৩৩৮ জন এবং এখন পর্যন্ত ১৫ লাখ ৩৯ হাজার ১৯৩ জন সুস্থ হয়ে উঠেছেন। আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এতে আরও জানানো হয়, দেশে ৮৩৬টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ২০ হাজার ৭৭০টি নমুনা সংগ্রহ এবং ২১ হাজার ২টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ১ কোটি ৭ লাখ ৮২ হাজার ৯৮১টি নমুনা পরীক্ষা করা হয়েছে।
নমুনা পরীক্ষা বিবেচানয় গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১ দশমিক ৪৯ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৭ দশমিক ৭৩ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৭৮ শতাংশ।
গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ৩ জনের মধ্যে ১ জন পুরুষ এবং ২ জন নারী। দেশে মোট পুরুষ মারা গেছেন ১৭ হাজার ৮৯৬ জন এবং নারী ১০ হাজার ৬৫ জন।
তাদের মধ্যে বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ৩ জন রয়েছেন।
মারা যাওয়া ৩ জনের মধ্যে চট্টগ্রাম বিভাগে ১ জন, রাজশাহী বিভাগে ১ জন ও খুলনা বিভাগে ১ জন রয়েছেন। ঢাকাসহ ৫টি বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় কেউ মারা যায়নি।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com