1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয় সংস্কার কাজের টাকা আত্মাসাতের অভিযোগ

  • Update Time : বুধবার, ৮ জুন, ২০২২
  • ১৫১৮ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলাগাঁও ইউনিয়নের সাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান নাজিম উদ্দিনের বিরুদ্ধে বিদ্যালয়ের সংস্কার কাজের টাকা আত্মাসাতের অভিযোগ উঠেছে।

আজ বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে ওই বিদ্যালয়ের অভিভাবকসহ এলাবাসীর পক্ষে ২৯ জনের স্বাক্ষরিত একটি লিখিত অভিযাগ করা হয়।

অভিযাগ সূত্রে জানা গেছে, উপজেলার ১০৯ নং সাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজিম উদ্দিনের বিরুদ্ধে বিদ্যালয়ে সরকারি বরাদ্দকৃত ২০১৮-১৯, ২০১৯-২০ ও ২০২০-২১ তিন অর্থ বছরের রুটিন মেইনটেন্যান্সের এক লাখ টাকা আত্মসাতের অভিযোগ করা হয়।
এছাড়া অভিযোগে বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির বরাদ্দকৃত টাকা আত্মসাৎ, শিক্ষার্থীদের উপবৃত্তির টাকার নিজের স্বজনদের মোবাইল নম্বরে উত্তোলন এবং অনিয়মিত উপস্থিতসহ নানা অনিয়ম দুর্নীতির বিষয় উল্লেখ করা হয়।

স্থানীয় বাসিন্দা উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি হাবিবুর রহমান জুয়েল বলেন, এলাকাবাসীরা বার বার ওই প্রধান শিক্ষককে মৌখিক ভাবে সর্তক করার পরও তিনি অনিয়ম দুর্নীতি করে যাচ্ছেন। তাই এলাকাবাসীর পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। আমরা ওই শিক্ষকের অপসারণ ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবী জানাই।

অভিযুক্ত প্রধান শিক্ষক নাজিম উদ্দিন তাঁর বিরুদ্ধে আনিত অভিযাগ অস্বীকার করে বলেন, বরাদ্দকৃত অর্থ দিয়ে কাজ করানো হয়েছে। যার প্রমান আমার কাছে রয়েছে।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলাম বলেন, এলাকাবাসীর পক্ষে লিখিত অভিযাগ পেয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে। ##

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: