শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৪:৫৯ অপরাহ্ন

কাঠইরে আ.লীগ প্রার্থী অ্যাড. বুরহানের ব্যতিক্রমী নির্বাচনী প্রচারণা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০১৬
  • ১৩ Time View

স্টাফ রিপোর্টার:: সদর উপজেলার কাঠইর ইউনিয়নে আ.লীগের মনোনীত তরুণ চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট মো. বুরহান উদ্দিন নির্বাচনী মাঠে ব্যতিক্রমী প্রচারণা শুরু করেছেন। এলাকার ঘরে ঘরে গিয়ে তিনি বয়স্ক-নারী পুরুষের দোয়া ও আশির্বাদ নিয়ে আসছেন। এলাকার প্রয়াত বিশিষ্ট ব্যক্তিবর্গের কবর জিয়ারত করে তাদের আতœার শান্তি কামনা করছেন। তাছাড়াও চেয়ার-টেবিল ছাড়াই মাঠে বসে নির্বাচনী প্রচারনাসভায় যোগ দিচ্ছেন তিনি। ব্যতিক্রর্মী প্রচারণায় তিনি নবগঠিত কাঠইর ইউনিয়নে সার্বিক উন্নয়নের আশ্বাস দিচ্ছেন। তার পরীশিলত বক্তব্য ও বিনয়ী আচরণে সর্বস্তরের ভোটারদের মধ্যে সাড়া পড়েছে। ভোটের মাঠে তিনি ‘তারুণ্যে জাগরণ-এলাকার উন্নয়ন’ স্লোগানে মুখর করে রেখেছেন।

জানা গেছে মনোনয়ন পাওয়ার পর পূর্ণ উদ্যমে মাঠে প্রচারণায় নামেন অ্যাডভোকেট মো. বুরহান উদ্দিন। স্থানীয় আওয়ামী লীগও তার পক্ষে ঐক্যবদ্ধ প্রচারণা চালাচ্ছে। তাছাড়া দলনিরপেক্ষ এলাকার কিছু নেতাকর্মীও তার পক্ষে নির্বাচনী মাঠে তৎপর রয়েছেন বলে জানা গেছে।

জানা গেছে অ্যাডভোকেট বুরহান উদ্দিন কাঠইর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গতকাল ৫টি পথসভা করেছে। সাদামাটা এসব পথসভায় ছিল সাধারণ মানুষের বিপুল উপস্থিতি। এছাড়াও কয়েকটি গ্রামে ঘরে ঘরে গিয়ে তিনি প্রচারণা চালান। রাতে ইউনিয়নের হোসেননগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে তিনি নির্বাচনী জনসভা করেন। জনসভায় আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মী ছাড়াও বিপুল সংখ্যক সাধারণ জনতা উপস্থিত ছিলেন। এখানে তিনি এলাকার উন্নয়নে তার নির্বাচনী ইশতেহার তুলে ধরেন।

হোসেননগর মাঠে অনুষ্টিত জনসভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা লুৎফুর রহমান, এখলাছুর রহমান মেম্বার, করম আলী, আবদুল মজিদ, কালা মিয়া, আমির উদ্দিন, মাহমদ আলী মেম্বার, মফিজ আলী। এছাড়াও এলাকার অনেক তরুণকে নির্বাচনী প্রচারণায় দেখা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24