বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৬:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ‘ম্যাজিস্ট্রেট’র গাড়ির ধাক্কায় শিশু আহত জগন্নাথপুরে আইনশৃঙ্খলা সভায়-প্রভাবশালী মাদক কারবারিদের গ্রেফতারের দাবী জাতীয় নিরাপদ খাদ্য দিবসে জগন্নাথপুরে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত এক নজরে বাংলাদেশের ২৪০ জমিদার বাড়ি সুনামগঞ্জ প্রতিবাদে-বিক্ষোভে বিচার দাবী ঘাতকদের শিশু তুরিন খুন: চাচা ও ভাই খুনের কথা স্বীকার করেছে মীরপুরে মেম্বার পদে ১নং ওয়ার্ডে ১ প্রার্থীর ১ ভোট ! মীরপুরে বিশাল ব্যবধানে সংরক্ষিত নারী সদস্য নির্বাচিত হয়েছেন নাজমিন যুক্তরাজ্যে দিরাই পৌরসভার মেয়র’র মতবিনিময় সভা অনুষ্ঠিত মীরপুর ইউপি নির্বাচনে আ.লীগ প্রার্থীর পরাজয়ের নেপথ্যে যত কারণ

গাড়ির আঘাতে হোটেল ধসে নিহত-১০

Reporter Name
  • Update Time : রবিবার, ১ এপ্রিল, ২০১৮
  • ৬৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::ভারতের মধ্যপ্রদেশ রাজ্যে একটি হোটেল ধসে ১০ জনের মৃত্যু হয়েছে। হোটেলটি ইন্দোর শহরের ব্যস্ততম সারবাতে বাসস্ট্যান্ডের পাশেই ছিল। হতাহত ব্যক্তিদের বেশির ভাগই হোটেলের কর্মী ও অতিথি।

গতকাল শনিবার রাত সাড়ে নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। প্রাথমিক তদন্তে জানা গেছে, ভারী একটি গাড়ি হোটেল ভবনে ঢুকে পড়লে ভবনটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে।

পুলিশ ও ফায়ার সার্ভিসের বড় একটি দল রাতভর সেখানে উদ্ধার অভিযান চালায়। ইন্দোরের কালেক্টর নিশান্ত ওয়ারওয়াদে এনডিটিভিকে বলেন, ধ্বংসস্তূপের নিচে এখনো দুই থেকে পাঁচজন আটকা পড়ে আছে বলে আশঙ্কা করা হচ্ছে।

পুলিশ ইন্সপেক্টর সঞ্জু কামলে এএফপিকে বলেন, ‘ধ্বংসস্তূপের নিচ থেকে আমরা ১২ জনকে উদ্ধার করেছি। তাদের মধ্যে ১০ জন নিহত।’

মধ্যপ্রদেশ রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান টুইটারে লিখেছেন, উদ্ধার অভিযানে তিনি নজর রাখছেন। একই সঙ্গে নিহত ব্যক্তিদের পরিবারপ্রতি ২ লাখ রুপি ও আহত ব্যক্তিদের পরিবারপ্রতি ৫০ হাজার রুপি করে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা দেন।

চারতলা ওই হোটেল ভবনটি খুব পুরোনো ও জীর্ণ অবস্থায় ছিল। স্থানীয় লোকজন বলছেন, ভবনটি ৫০ বছরের পুরোনো। ভবনের ওপরের তিনতলায় ছিল হোটেল। ভবনের নিচতলায় অটোপার্টসের একটি দোকান ও ব্যাংকের একটি এটিএম বুথ ছিল।

গত বছরের সেপ্টেম্বরে মুম্বাইয়ে ১১৭ বছরের পুরোনো ভবন ধসে অন্তত ৩০ জন নিহত হয়েছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24