1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অবৈধ ব্যাটারী চালিত অটোরিকশা নিয়ন্ত্রনে পদক্ষেপ নেওয়ার দাবি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

জগন্নাথপুরে অবৈধ ব্যাটারী চালিত অটোরিকশা নিয়ন্ত্রনে পদক্ষেপ নেওয়ার দাবি

  • Update Time : সোমবার, ৯ এপ্রিল, ২০১৮
  • ২২০ Time View

বিশেষ প্রতিনিধি ::
জগন্নাথপুরে অবৈধভাবে ব্যাটারি চালিত অটোরিকশা ও ট্রলির দৌরাত্ব প্রতিরোধ করে দূঘর্টনার হাত থেকে জনসাধারনকে রক্ষায় আইনানুগত ব্যবস্থা গ্রহনের জন্য দাবী উঠেছে।
গতকাল সোমবার দুপুরে জগন্নাথপুর উপজেলা মাসিক আইন আইনশৃঙ্খলা কমিটির সভায় নেতৃবৃন্দ এ দাবী জানিয়েছেন। উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভাপতি ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ’র সভাপতিত্বে এতে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামস উদ্দিন,জগন্নাথপুর থানার পরির্দশক (তদন্ত) আশরাফুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার জয়নাল আবেদীন,পাটলী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল হক,কলকলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবদুল হাশিম, রানীগঞ্জ ইউনিয়নের চেযারম্যান শহিদুল ইসলাম ,মীরপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জমির উদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আবদুল হক, জগন্নাথপুর বাজার বণিক সমিতির সভাপতি আফসার উদ্দিন ভূঁইয়া, শিক্ষক সাইফুল ইসলাম প্রমুখ।
আইনশৃঙ্খলা কমিটির সদস্য শিক্ষক সাইফুল ইসলাম রিপন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সাম্প্রতিককালে জগন্নাথপুর পৌরশহরসহ উপজেলা জুড়ে অবৈধ ব্যাটারী চালিত অটোরিকশা ও গুরুত্বপুর্ণ সড়কে ট্রলি চলাচল সীমাহীন যানজট ও পথচারী চলাচলে দুর্ভোগের সৃষ্টি করেছে। এসব নিয়ন্ত্রনে দ্রুত আইনানুগ পদক্ষেপ নিতে আইনশৃঙ্খলা কমিটির সভায় দাবী জানানো হয়েছে।
জগন্নাথপুরের ইউএনও মাসুম বিল্লাহ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আইনশৃঙ্খলা কমিটির সভায় নাগরিক দুর্ভোগের বিষয়ে আলোচিত ব্যাটারী চালিত অটোরিকশা ও ট্রলির বিষয়ে পদক্ষেপ নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com