রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মাদ্রাসা ছাত্র সাব্বিরের হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল জগন্নাথপুরে পৃথক দুই হত্যাকাণ্ডের ঘটনায় এখনও মামলা হয়নি সাংবাদিকতার উজ্জ্বল পরিম-লে কামকামুর রাজ্জাক রুনু এক স্বপ্নচারী পুরুষ শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে আ.লীগের আলোচনাসভা জগন্নাথপুরে শ্রমিকলীগের কমিটি বিলুপ্ত জগন্নাথপুরের তিন রাজনীতিবীদ জেলা আ,লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হলেন জগন্নাথপুরে দুইপক্ষের বিরোধে বলি হলো মাদ্রাসার ছাত্র সাব্বির জগন্নাথপুরে ছিনতাইকৃত গ্রামীণফোনের রিচার্জ কার্ড-অর্থসহ ডাকাত গ্রেফতার জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে শিশু নিহত জগন্নাথপুরে অটোচালককে হত‌্যা করে লাশ ডোবায় ফেলে দিল দুবৃর্ত্তরা

জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ইউএনও মোহাম্মদ হুমায়ুন কবির কে বিদায় সংবর্ধনা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০১৬
  • ৩৩ Time View

স্টাফ রিপোর্টার:;জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির পদোন্নতি নিয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের সচিবের একান্ত সচিব হিসেবে বদলী হওয়ায় বাংলাদেশ পুলিশ জগন্নাথপুর থানার উদ্যোগে এক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। বুধবার রাতে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুরসালিন এর সভাপতিত্বে ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত খান মোহাম্মদ মাইনুল জাকির এর প্রাণঞ্চল সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আকমল হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ,সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হুমায়ুন কবির,অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জগন্নাথপুর থানার উপ-পরির্দশক সাইফুল আলম,সহকারী উপ-পরির্দশক আলা উদ্দিন,কনস্টেবল বেলাল প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন বলেন, বদলীকৃত উপজেলা নির্বাহী অফিসার একজন সফল দক্ষ প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছেন। জগন্নাথপুরের মানুষ তাঁর কর্মতৎপরতার কথা স্মরণ রাখবে। তিনি তাঁর নতুন কর্মস্থলের সফলতা কামনা করেন। সংবর্ধিত অতিথির বক্তব্যে বদলীকৃত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হুমায়ুন কবির তাঁর বক্তব্যে বলেন, একজন মানুষ সফল হয় সকলের সহযোগীতা নিয়ে। জগন্নাথপুর মানুষ ও আমার প্রশাসনের সকল স্তরের কর্মকর্তাদের সহযোগীতা নিয়ে কাজ করেছি। তিনি এজন্য জগন্নাথপুর থানা পুলিশের সার্বিক সহযোগীতার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি তাঁর বক্তব্যে আরো বলেন, জগন্নাথপুরের স্থানীয় সাংসদ,জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দসহ জগন্নাথপুরের মানুষ খুবই ভাল। তাদের কথা আমার মনে থাকবে সারাজীবন।
সভাপতির বক্তব্যে ওসি মোঃ মুরসালিন বলেন, উপজেলা নির্বাহী অফিসারের দক্ষ নেতৃত্বে এ থানায় আমি যোগদান করার পর দুটি নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। তিনি একজন বিচক্ষন কর্মদক্ষ প্রশাসনিক অফিসার ছিলেন। তিনি বলেন, আমি বিশ্বাস করি উপজেলা পর্যায়ে উপজেলা নির্বাহী অফিসার প্রশাসনিক প্রধান। তাই তাদের নেতৃত্বে কাজ করার চেষ্ঠা করি। তাঁর মতো কর্মকর্তা প্রশাসনে থাকলে দেশটা বদলে যাবে বলে তিনি আশা প্রকাশ করে বলেন, পুলিশ বাহিনী নানা সমস্যা নিয়ে কাজ করে। বিশেষ করে আবাসিক সমস্যা পুলিশের জন্য বড় সমস্যা। তাই সুযোগ পেলে এবিষয়ে কাজ করার আহ্বান জানান বদলী হওয়া এই কর্মকর্তার প্রতি। পরে জগন্নাথপুর থানার পক্ষথেকে পদোন্নতি নিয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ে বদলী হওয়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হুমায়ুন কবির এর হাতে সন্মাননা স্মারক ক্রেষ্ট তুলে দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24