1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর পৌরশহরে গনশৌচাগার দখল করল ছাত্রলীগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

জগন্নাথপুর পৌরশহরে গনশৌচাগার দখল করল ছাত্রলীগ

  • Update Time : বুধবার, ১ নভেম্বর, ২০১৭
  • ২৩৫ Time View

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুর পৌরশহরে গনশৌচাগারের জায়গায় অবৈধভাবে স্থাপনা নির্মান করা হয়েছে। মঙ্গলবার গভীর রাতে পৌরশহরের পুরোনো কাঁঠবাজারের গনশৌচাগার জায়গা ছাত্রলীগের কয়েকজন দখল করে স্থাপনা নির্মান করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ উঠেছে,উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক তোহা চৌধুরী, প্রচার সম্পাদক সজিব রায় দূর্জয় গংদের নেতৃত্বে এ স্থাপনা নির্মান করা হয়েছে। তবে এ অভিযোগ অস্বীকার করেছে অভিযুক্তরা।

বুধবার বিকেলে সরজমিনে দেখা যায়, গনশৌচাগার সামনের জায়গায় বাঁশের খুঁটি স্থাপন করে ওপরে টিন দিয়ে একটি স্থাপনা নির্মান করা হয়েছে।

জানা যায়, জগন্নাথপুর পৌরসভার উদ্যোগে কয়েক বছর পূর্বে পুরান কাঁঠবাজারের ব্যবসায়ীদের সুবিদার্থে পাকা গনশৌচাগার নির্মাণ করা হয়। সেই থেকে ব্যবসায়ীরা এটি ব্যবহার করে আসছেন। বুধবার সকালে স্থানীয় ব্যবসায়ীরা ওই গনশৌচাগার অবৈধভাবে স্থাপনা নির্মান দেখতে পান।

জগন্নাথপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, রাতের আধাঁরে গনশোচাগার দখল করে অবৈধভাবে স্থাপনা নির্মান করা হয়েছে। বিষয়টি লিখিতভাবে প্রশাসনকে অবহিত করা হয়েছে ব্যবসায়ীদের পক্ষে।

অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক তোহা চৌধুরী ও দুর্জশ তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ জগন্নাথপুর টুয়েন্টিফার ডটকমকে অস্বীকার করেছেন।

জগন্নাথপুর পৌরসভার মেয়র আবদুল মনাফ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে পৌর সভার গণ শৌচাগার দখলের সত্যতা নিশ্চিত করে বলেন, এটি খুবই নিন্দনীয় ঘটনা।

জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন দখলের বিষয়টি শুনেছি। দ্রুত আইনানুগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com