1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জমি পেলেই দেশের সব উপজেলায় স্টেডিয়াম নির্মাণ হবে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

জমি পেলেই দেশের সব উপজেলায় স্টেডিয়াম নির্মাণ হবে

  • Update Time : বুধবার, ১২ জুলাই, ২০১৭
  • ৩১৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: দেশের প্রতিটি উপজেলায় তিন একর জমি পেলেই একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার।

ইতিমধ্যে ১৩১টি মিনি স্টেডিয়াম নির্মাণের টেন্ডার ও ওয়াক অর্ডার হয়েছে।

মঙ্গলবার জাতীয় সংসদে একাধিক সংসদ সদস্যের সম্পূরক প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী একথা জানান।

তিনি বলেন, সব এলাকার ছেলে মেয়েদের খেলাধুলায় উৎসাহিত করতে এই মিনি স্টেডিয়াম করা হচ্ছে। এখানে কোনো স্কুল, কলেজের মাঠে মিনি স্টেডিয়াম করা যাবে না। শুধুমাত্র ৩ একর জমি নিশ্চিত হলেই শেখ রাসেল মিনি স্টেডিয়াম করা হবে।

প্রতিমন্ত্রী আরও বলেন, প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম করার পরিকল্পনার অংশ হিসেবে ইতিমধ্যেই ১৩১টির টেন্ডার ও নির্মাণ আদেশ হয়েছে। এবং ৮০টির কাজ চলছে। পর্যায়ক্রমে সব উপজেলাই এই মিনি স্টেডিয়াম হবে।

সংসদ সদস্য এস এম আবুল কালাম আজাদের অপর সম্পূরক প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, গুলশান এলাকায় স্পোর্টস কমপ্লেক্স করা হবে। এই কমপ্লেক্সের মাধ্যমে গুলশান এলাকার সবাই উপকৃত হবে।

টিএনটি মাঠকে মিনি স্টেডিয়াম করার বিষয়ে তিনি বলেন, টিএনটি’র অনাপত্তিপত্র দিলে বিষয়টি বিবেচনা করা যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com