1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নতুন সিইসির পদত্যাগ দাবী করেছে বিএনপি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

নতুন সিইসির পদত্যাগ দাবী করেছে বিএনপি

  • Update Time : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২৩৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: শপথ নেওয়ার আগেই নতুন সিইসির পদত্যাগ চাইলো বিএনপি। বুধবার এক স্মরণসভায় দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী এ পদত্যাগ দাবি করেন।

টাঙ্গাইল শহীদ মিনার প্রাঙ্গণে জেলা ছাত্রদল আয়োজিত ১৯৮৭ সালে বর্ধিত বাস ভাড়া আন্দোলনে নিহত আবু রায়হান জগলুর ৩০তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে স্মরণসভায় তিনি এ কথা বলেন।

রুহুল কবীর রিজভী বলেছেন, সরকার সমর্থিত নির্বাচন কমিশনার দিয়ে সাধারণ মানুষের ভোটের অধিকার রক্ষা পাবে না। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনও হবে না। সরকার লোক দেখানো নির্বাচন কমিশন গঠন করে ক্ষমতায় থাকার ষড়যন্ত্র করছে। আওয়ামী লীগ সমর্থিত প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার দ্রুত পদত্যাগ চাই।

তিনি আরো বলেন, এ সরকারের নিয়ন্ত্রণে বিচারিক আগ্রাসন চলছে। বিএনপি চেয়ারপারসনসহ প্রতিটি নেতাকর্মী এ আগ্রাসনের শিকার। মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে প্রতিটি নেতাকর্মীকে। ফলে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসনকে আদালতে হাজিরা দিতে গিয়ে না খেয়ে সারাদিন অপেক্ষা করতে হয়। বিএনপির হরতালসহ বিভিন্ন কর্মসূচি পণ্ড করতে ছাত্রলীগ ও যুবলীগকে সরকার লেলিয়ে দিয়েছে। হল ও জমিদখল এবং টেন্ডারবাজিতে জড়িয়ে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা নিজেরা নিজেদের হত্যা করছে।

সভায় জেলা ছাত্রদল সভাপতি খন্দকার রাশেদুল আলম রাশেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপি নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, শহিদুল ইসলাম বাবলু, সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক শামসুল আলম তোফা, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক মিয়া মো. রাসেল, করিম সরকার, নিহত আবু রায়হান জগলুর ছোট ভাই মির্জা রফিক প্রমুখ।

উল্লেখ্য, ১৯৮৭ সালের ৮ ফেব্রুয়ারি বর্ধিত বাসা ভাড়া আন্দোলনে নিহত হন টাঙ্গাইল জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মির্জা আবু রায়হান জগলু।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com