শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ১১:১১ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের পাটলীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা জগন্নাথপুরে গাছ কাটার ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা হচ্ছে জগন্নাথপুরে শিকল দিয়ে তিনদিন বেঁধে রাখার পর রিকশাচালকের মৃত্যু:হত্যা মামলা দায়ের ভারত বিনা যুদ্ধেই হারাচ্ছে জঙ্গি বিমান, নিহত হচ্ছেন পাইলট ২০০৫ সালের সিরিজ বোমা হামলার বিচার অবশ্যই হবে: পরিকল্পনামন্ত্রী সাপের ছোবলে শিশুর মৃত‌্যু বণাঢ্য আয়োজনে জনপ্রিয় দৈনিক সুনামগঞ্জের খবরের বর্ষপূর্তি উদযাপন দৈনিক সুনামগঞ্জের খবরের এবার বর্ষসেরা প্রতিনিধি হলেন আশিক মিয়া বঙ্গবন্ধুকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড, হিসেবে আখ্যা দিল জাতিসংঘ জগন্নাথপুরে তিন লাখ টাকা মূল্যের সরকারি গাছ ‘কেটে’ নিলেন যুবলীগ নেতা।

প্রিয়া সাহার বক্তব্যকে ‘দেশদ্রোহী’ বললেন কাদের

জগন্নাথপুর২৪ ডেস্ক::
  • Update Time : শনিবার, ২০ জুলাই, ২০১৯
  • ৮১ Time View

বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন নিয়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহার অভিযোগ অসত্য এবং গ্রহণযোগ্য নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, এ বক্তব্য শুধু নিন্দনীয় অপরাধ নয়, সাম্প্রদায়িক শক্তির জন্য উসকানিমূলক। দেশদ্রোহী এ বক্তব্যের জন্য ব্যবস্থা নিতে হবে এবং এর প্রক্রিয়া চলছে।

আজ শনিবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। সাধারণ সম্পাদক বলেন, মার্কিন রাষ্ট্রদূত এ নিয়ে বক্তব্য দেওয়ার পর আর কিছু বলার থাকে না। আওয়ামী লীগের কোনো পর্যায়ের কোনো সংগঠনে প্রিয়া সাহার প্রাথমিক সদস্য পদও নেই বলে জানান তিনি।

উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিরোধিতাকারীদের শাস্তির বিষয়ে ওবায়দুল কাদের বলেন, এ পর্যন্ত ২০০ অভিযোগ এসেছে, আরও আসছে। এসব অভিযোগ যাচাই করে দেখছেন বিভাগীয় পর্যায়ের দায়িত্বশীল নেতারা। ২৭ জুলাইয়ের মধ্যে এটা চূড়ান্ত হবে। ২৮ জুলাই থেকে ব্যবস্থা গ্রহণ শুরু হবে।

দেশের চলমান বন্যা পরিস্থিতি নিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, দেশের এক-তৃতীয়াংশ জেলা বন্যাকবলিত। কিছু জায়গায় মারাত্মক অবনতি ঘটেছে। শুরু থেকেই সরকারি ও দলীয়ভাবে দুর্গত এলাকায় সহায়তা কার্যক্রম চালানো হচ্ছে। আওয়ামী লীগের ছয়টি টিম ভাগ হয়ে বন্যাদুর্গত এলাকায় কাজ করছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন প্রমুখ।

এর আগে বেলা ১১টায় আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলী ও মহানগর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকদের যৌথসভায় বন্যা পরিস্থিতি মোকাবিলা, বিদ্রোহীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ ও শোকের মাস আগস্টের কর্মসূচি নিয়ে আলোচনা হয়।

সুত্র-প্রথম আলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24