1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাঁধ নির্মানে দূর্নীতিবাজদের বিরুদ্ধে উচ্চ পর্যায়ে তদন্ত কমিটি হবে-অর্থপ্রতিমন্ত্রী এম,এ মান্নান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

বাঁধ নির্মানে দূর্নীতিবাজদের বিরুদ্ধে উচ্চ পর্যায়ে তদন্ত কমিটি হবে-অর্থপ্রতিমন্ত্রী এম,এ মান্নান

  • Update Time : রবিবার, ৯ এপ্রিল, ২০১৭
  • ২২৬ Time View

সুনামগঞ্জ প্রতিনিধি :: অর্থ ও পরিকল্পনা প্রতমন্ত্রী এম এ মান্নান বলেছন, ‘হাওরের ফসলরক্ষা বাঁধ নির্মাণে অনেক অনিময় ও গাফিলতি আছে। ফসল হারিয়ে মানুষ হাহাকার করছে। সকলে বলেছেন বাঁধ নির্মাণে দুর্নীতি হয়েছে। এগুলোকে খতিয়ে দেখার জন্য এবং দায়ী ব্যক্তিদের চিহ্নিত করার জন্য উচ্চ পর্যায়ের একটি তদন্ত কমিটি করার জন্য সরকারের নিকট সুপারিশ করবো।’

তিনি বলেন, ‘যতটুকু জানতে পেরেছি, জেলায় আবাদকৃত বোরো ফসলের ৭০ ভাগের উপরে তলিয়ে গেছে।’ সুনামগঞ্জের বোরা চাষীদের পুর্নবাসনে চলমান সরকারি সহায়তা বর্ধিত করা হবে বলে জানান প্রতিমন্ত্রী।

সুনামগঞ্জের হাওরের ফসল ডুবির পরিপ্রেক্ষিতে রোববার দুপরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বিশেষ সভা শেষে প্রতিমন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।

জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন সাংসদ মুহিবুর রহমান মানিক, সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, সাংসদ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্, সাংসদ ড. জয়া সেন গুপ্তা, সাংসদ অ্যাডভোকেট শামছুন নাহার বেগম শাহানা, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ মতিউর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ুব বখ্ত জগলুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন প্রমুখ।

মানববন্ধন : পাহাড়ি ঢল ও বৃষ্টিপাতে বোরা ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতির কারণে সুনামগঞ্জ জেলাকে দুর্গত এলাকা ঘোষণার দাবিতে মানববন্ধন করেছে সুশাসনের জন্য নাগরিক-সুজন। রবিবার দুপুর ১২ টায় শহরের ট্রাফিক পয়েন্টে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় হাওরের ফসলরক্ষা বাঁধ নির্মাণে অনিয়ম ও দুর্নীতির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার দাবি জানান সুজনের জেলা সভাপতি হোসেন তৌফিক চৌধুরী।

এদিকে, একই সময় সুনামগঞ্জকে দুর্গত এলাকা ঘোষণা ও চাকরি জাতীয়করণের দাবিতে মানববন্ধন করে মাধ্যমিক শিক্ষক সমিতি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com