শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত ২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে আপিল করা হবে: ওবায়দুল কাদের ধর্মীয় শিক্ষার প্রয়োজন চিরদিন ৭১’র বয়স ৫ মাস,তবুও মানবতাবিরোধী অপরাধে সাংবাদিকের বিরুদ্ধে মামলা,প্রত্যাহারের দাবী ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ জগন্নাথপুরের টমটম চালকের হত্যাকাণ্ড উন্মোচিত,ঘাতকের স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান জগন্নাথপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় জন্মাষ্টমী উদযাপন জগন্নাথপুরে সরকারি গাছ কাটায় সেই যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের ভারত-পাকিস্তান গুলি বিনিময় প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা ১৭ নভেম্বর

ভালোবাসা দিবসে সঙ্গী খুঁজে দিতে ৭টি অ্যাপস্‌

Reporter Name
  • Update Time : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৬০ Time View

আজ বিশ্ব ভালোবাসা দিবস। দিবসটিকে কেন্দ্র করে বেশিরভাগ মানুষের চিত্ত চঞ্চল হলেও অনেকেই দিনটা কাটায় সঙ্গী না থাকার দীর্ঘশ্বাস নিয়ে।

পাশে প্রিয়মানুষ নেই তো কি হয়েছে? হাতে স্মার্টফোন আছে তো! তাহলে দীর্ঘশ্বাস ছেড়ে উঠে বসুন এখনই। ফোনে ইনস্টল করে নিন একটি ডেটিং অ্যাপ।

এরপর আপনাকে কোনো কষ্ট করতে হবে না। অ্যাপ’ই খুঁজে দেবে আপনার জন্য উপযুক্ত ভালোবাসার মানুষ।

অক্যুপিড
এটি ভ্যালেন্টাইন ডে ডেটিং স্পেশাল অ্যাপের তালিকায় প্রথম অবস্থানে রয়েছে। সঙ্গী খোঁজার কাজটি অত্যন্ত বিশ্বস্ততার সঙ্গে করে দেবে অ্যাপটি।

আশপাশে থাকা মানুষদের মধ্য থেকে অ্যাপটি খুঁজে দেবে আপনার মনের মানুষকে। এজন্য ছবি ও বিভিন্ন তথ্য সরবরাহ করবে অ্যাপটি

অ্যাপটি আপনার কাছ থেকেও বিভিন্ন তথ্য সংগ্রহ করে রাখবে। এছাড়া অ্যাপটিতে বিনামূল্যে ইনবক্স স্টোরেজ সুবিধা রয়েছে। এখানে আপনার মেসেজগুলো জমিয়ে রাখতে পারবেন।

টিন্ডার
এটি বিশ্বের অন্যতম জনপ্রিয় ডেটিং অ্যাপ। অ্যাপটি দিয়ে অংসখ্য প্রোফাইল দেখা যাবে। এর মধ্যে যদি কাউকে ভালো লেগে যায়, তাহলে আপনি মেসেজ আদান-প্রদান শুরু করতে পারবেন সহজেই। অপেক্ষা শুধু অপর প্রান্তের সাড়া দেয়ার।

image004

পাশাপাশি ফেইসবুকের মাধ্যমে অপর প্রান্তের মানুষটি সম্পর্কে বিভিন্ন তথ্য যাচাই করে নেয়ার সুবিধা তো পাবেনই। এই ঠিকানা থেকে অ্যাপটি ডাউনলোড করা যাবে।

ওও
এই অ্যাপটিকে বলা হয় ঘটক অ্যাপ। অ্যাপটি আপনার পছন্দ অনুযায়ী মানুষদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দেবে। পছন্দের মানুষটির প্রোফাইল ও বিস্তারিত তথ্যও জানিয়ে দেবে।

এ ছাড়া মজার মজার প্রশ্নোত্তর ও ট্যাগশেয়ারের মাধ্যমে খুঁজে নিতে পারবেন ভালোবাসার মানুষটিকে।অ্যাপটি ডাউনলোড ঠিকানা।

ট্রুলিম্যাডলি
অ্যাপটি বাজারে আসার পর এটি নিয়ে অনেক কথা হয়েছে। শক্তিশালী ফিল্টার ব্যবহার করে অ্যাপটি খুঁজে দেবে আপনার জন্য পারফেক্ট ভালোবাসার মানুষ।

image005

অ্যাপটি শতভাগ নিরাপদ। অসংখ্য প্রোফাইল থেকে ফেইসবুক ও লিংকডইনের মাধ্যমে পছন্দের মানুষের প্রোফাইল নিশ্চিতেরও সুবিধা পাওয়া যাবে। এই ঠিকানা থেকে অ্যাপটি ডাউনলোড করা যাবে।

বাম্বল
মেয়েদের জন্য এটি অত্যন্ত আকর্ষণীয় একটি অ্যাপ। অ্যাপটি দিয়ে মেয়েরা তাদের পছন্দের পুরুষ খুঁজে নিতে পারবেন।

ব্যবহারকারীরা মাচিংয়ের জন্য ২৪ ঘণ্টা সময় পাবেন। এরমধ্যে কোনো বার্তা আদান-প্রদান না হলে সেটি অদৃশ্য হয়ে যাবে।

image007

হট অর নট
এটি একটি এনগেজিং গেইম। আপনার জন্য আকর্ষণীয় মানুষ খুঁজে দেবে। ফেইসবুকের মাধ্যমে সাইন ইন করে কিছু সুন্দর ছবি আপলোড করে আপনি খেলাটি শুরু করতে পারেন।

image009

হিটচ
ভালোবাসা দিবসের সেরা সাত অ্যাপের তালিকায় সর্বশেষ অ্যাপটি হলো হিটচ। আপনার আশপাশে থাকা মানুষদের মধ্য থেকে পছন্দের মানুষটি খুঁজে পেতে অ্যাপটি সাহায্য করবে।

আপনি নতুন নতুন মানুষের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। এর মধ্য থেকে পছন্দের মানুষটিকে বেছে নিয়ে যেতে পারেন ডেট এও।

আপনি চাইলে অ্যাপটিতে থাকা আপনার ব্যক্তিগত তথ্যগুলো প্রাইভেট মুডে রাখতে পারবেন।

অ্যান্ড্রয়েড ব্যবহারকারী এই ঠিকানা থেকে অ্যাপটি ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24