1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিঙ্গাপুরে পাঠানোর অবস্থা নেই এরশাদের:জিএম কাদের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

সিঙ্গাপুরে পাঠানোর অবস্থা নেই এরশাদের:জিএম কাদের

  • Update Time : শুক্রবার, ৫ জুলাই, ২০১৯
  • ৩৮৪ Time View

জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি  হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসা বিষয়ক সব কাগজপত্র ইতিমধ্যে সিঙ্গাপুরে পাঠানো হয়েছে। সিঙ্গাপুরের চিকিৎসকরা তার স্বাস্থ্যের সার্বিক অবস্থা অনুযায়ী এই মুহূর্তে কোনভাবেই তাকে অন্য কোথাও স্থানান্তর করানোর পরিস্থিতিতে নেই বলে জানিয়ে দিয়েছেন। আজ শুক্রবার দুপুরে রাজধানীর বায়তুল  মোকাররম মসজিদে জুমার নামাজ শেষে এরশাদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া শেষে সাংবাদিকদের একথা জানিয়েছে পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের।

তিনি বলেন, পার্টি চেয়ারম্যানের শরীর থেকে প্রায় ২ লিটার পানি বের করা হয়েছে আজ। রাতে ডায়ালাইসিস করে রক্তের অপ্রয়োজনীয় অংশ বের করে ফেলা হয়। গত ৮ ঘণ্টায় ৮ ব্যাগ রক্ত পুশ করা হয়েছে তার শরীরে। এছাড়া গত ১০ দিনে প্রায় ২৮ ব্যাগ রক্ত দেয়া হয়েছে।

এর আগে জুমার নামাজ শেষে এরশাদের সুস্থতা কামনা করে জাতীয় মসজিদ বায়তুল  মোকাররমে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এছাড়াও সাবেক এই প্রেসিডেন্টের সুস্থতা কামনায় সারাদেশের প্রতিটি ওয়ার্ডে জাপা সভাপতি সাধারণ সম্পাদক এর মাধ্যমে প্রতিটি মসজিদে জুমার নামাজ শেষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

বায়তুল মোকাররমের দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জাপা মহাসচিব ও বিরোধীদলীয় চীফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা, সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এড. কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা , এস এম ফয়সল চিশতী, এ টি ইউ তাজ রহমান, এড. রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যান অধ্যাপক ইকবাল প্রমুখ।

সুত্র মানব জমিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com