1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
গর্তে ট্রাক রেখে পালাল চালক, জগন্নাথপুরের প্রধান সড়কে দিনভর ভোগান্তি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

গর্তে ট্রাক রেখে পালাল চালক, জগন্নাথপুরের প্রধান সড়কে দিনভর ভোগান্তি

  • Update Time : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ৭১০ Time View

জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়কের জগন্নাথপুর পৌরশহরের জগন্নাথপুর বাস স্ট্যান্ড এলাকায় একটি গর্তে পাতর বোঝাই ট্রাক আটককে পড়ে দিনভর যানচলাচল বিঘিœত ঘটে। ফলে সড়কে জনদুর্ভোগ চরমে উঠে। গর্তে আটকে পড়া ট্র্রাকের চালক পালিয়ে যাওয়ায় এ রিপোর্ট লেখা পর্যন্ত আজ রোববার সন্ধ্যা ৬টার  ট্রাকটি অপসারণ করা হয়নি।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, গতকাল ভোরে সিলেটের ভোগাগঞ্জ থেকে ছেড়ে আসা পাতর বোঝাই একটি ট্রাক উপজেলা সদরে যাওয়ার পথে জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কের জগন্নাথপুর পৌরশহরের জগন্নাথপুর-সিলেট বাস স্ট্যান্ড এলাকায় একটি গর্তে ট্রাকটে আটকে পড়ে। ওই সময় চালক পালিয়ে যান। ফলে সিলেটের সঙ্গে সরাসরি যোগাযোগ দিনভর বন্ধ হয়ে যায়। সড়কের দুই পাশে শত শত যান বাহন আটককে দিনভর যানজট সৃষ্টি হয়। এজন্যে অবর্নীত দুর্ভোগের শিকার হচ্ছে জনসাধারণ। বাস স্ট্যান্ড এলাকার বাসিন্দা রুমানুল হক রুমেন বলেন, গত কয়েকটি আগে স্থানীয় প্রশাসন জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে ১০ টন ওজনের ট্রাক চলাচলে নিষিদ্ধ ঘোষনা করলেও
আজ ভোররাতে পাতর বোঝাইকৃত ৪০ টনের বেশিও ওজনের একটি ট্রাক সড়কের ভাঙা গর্তে পড়ে আটকে গিয়ে যানচলাচল বিঘিœত ঘটে। তিনি বলেন, সড়কটি দীর্ঘদিন ধরে সংস্কারের অভাবে বেহাল দশা বিরাজ করছে। যে কারণে প্রায় প্রতিদিন ভারী যান গর্তে পড়ে যানবাহন চলাচলে ব্যাহত হচ্ছে।
জগন্নাথপুর-বিশ্বনাথ-সিলেট সড়কের মিনিবাস শ্রমিক সমিতির সভাপতি রব্বানী মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটমককে জানান, বাস স্ট্যান্ড এলাকায় সড়কে গর্তে মালামাল ট্রাক আটকে যায়। এজন্যে আমাদের স্ট্যান্ড থেকে সিলেটে সরাসরি কোন বাস চলাচল করেনি ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত। সিলেট থেকে ছেড়ে আসা যানবাহন গুলি সড়কের ওপর পাশে বটেরতল এলাকায় আটক পড়ে। তিনি সড়কটি সংস্কারের দাবীটি ধর্মঘটসহ বিভিন্ন কর্মসুচি পালন করেছি আমরা। কিন্তুু কোন সুফল মিলছেনা।
জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার জগন্নাথপুর টুয়েন্টিফোর ডচকমকে বলেন, সড়কের গর্তে মালবাহী ট্রাক ফেলে রেখে চালক পালিয়ে গেছে। চালক না থাকায় ট্রাকটি সরানো যাচ্ছে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com