1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অবৈভাবে বালু উত্তোলনের অভিযোগে মামলা দায়ের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন

জগন্নাথপুরে অবৈভাবে বালু উত্তোলনের অভিযোগে মামলা দায়ের

  • Update Time : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০১৬
  • ১৯৩ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের রানীগঞ্জ বাজার সংলগ্ন কুশিয়ারা নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে থানায় মামলা হয়েছে। রোববার ৫ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। মামলার আসামীরা হলেন উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের বাঘময়না গ্রামের মৃত ইছাক মিয়ার পুত্র হীরা মিয়া, একই গ্রামের মৃত হুসিয়ার উল্লার পুত্র কাপ্তাব মিয়া, মৃত রসিম উল্লার পুত্র মাম্মদ আলী কিশোরগঞ্জ জেলার বাজিদপুর গ্রামের মক্তু মিয়ার পুত্র সাজু মিয়া একই জেলার নিকলী উপজেলার দৌলতপুর গ্রামের হাছন আলী পুত্র সান্তা মিয়া ।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে ৫ জনকে আসামী করে থানায় মামলা হয়েছে।
প্রসঙ্গত, দীর্ঘদিন যাব কুশিয়ারা নদী থেকে এক শ্রেণী অসাধু ব্যবসায়ীরা ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছে। বৃহস্পতিবার কুশিয়ারা নদী থেকে অবৈভাবে বালু উত্তোলনের সময় গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ’র নির্দেশে রানীগঞ্জ পাইলগাও ইউনিয়ন তহশিলদার কৃষ্ণ কান্তি দাশ একটি বালু ভর্তি নৌকা ও ড্রেজার মেশিন আটক করেন। পরে স্থানীয় ইউপি সদস্য তেরা মিয়ার নিকট বালু ভর্তি নৌকা ও ড্রেজার মেশিন জিম্মায় রাখা হয়। এ ব্যাপারে রানীগঞ্জ পাইলগাও ইউনিয়নের তহশিলদার কৃষ্ণ কান্তি দাশ বাদী হয়ে ৫ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com