1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে জ্বিনের বাদশা’সহ গ্রেফতার-৩ বেড়িয়ে এলো কোটি টাকা ‘আত্মসাতের’ কাহিনী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

জগন্নাথপুরে জ্বিনের বাদশা’সহ গ্রেফতার-৩ বেড়িয়ে এলো কোটি টাকা ‘আত্মসাতের’ কাহিনী

  • Update Time : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯
  • ১২৬৮ Time View

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুরে জ্বীনের পরিচয় দিয়ে এক ব্যবসায়ীর নিকট থেকে ১৫শত কোটি টাকা দেয়ার প্রলোভন দেখিয়ে সাড়ে তিন কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ বৃহস্পতিবার রাতে নেত্রকোনা থেকে তিনজনকে জগন্নাথপুর থানা পুলিশ গ্রেফতার করেছে।

শুক্রবার গ্রেফতারকৃত তিনজনকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, হাফিজ কামরুল ইসলাম, তার বাবা আব্দুল কাদির ও মা রেনু বেগম।
থানা পুলিশ জানায়, জগন্নাথপুর বাজার উপজেলা সদরের জগন্নাথপুর বাজারের হোটেল ও স্যানিটারি মালামাল বিক্রেতা উপজেলার পাটলী ইউনিয়নের মক্রমপুর গ্রামের বাসিন্দা মাওলানা এমরান আহমদে সঙ্গে ২০১৮ সালে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের এনামুল হকের মাধ্যমে পরিচয় হয় নেত্রকোনা জেলার বারহাট্রা গ্রামের হাফিজ কামরুল ইসলামের সঙ্গে। কামরুল ইসলাম সৈয়দপুর গ্রামের লন্ডন প্রবাসি রহমত আলীর বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করত। পরিচয় সুবাদে হাফিজ কামরুল ইসলাম মাওলানা এমরান আহমদকে বলে জ্বীনদের সঙ্গে তার ভালো সর্ম্পক রয়েছে। জ্বীনের কাছে যা তিনি চান জ্বীন তাকে তাই দেন। এক পর্যায়ে তিনি মাওলানাকে বলেন, আপনি আপনার বাড়িতে ৬টি ড্রাম কিনে নিয়ে তালাবদ্ধ করে রাখবেন। আর চাবি থাকবে আমার কাছে। এক সময় ওই ৬ ড্রামে ১৫শত কোটি টাকা আপনি পেয়ে যাবেন। তবে ১৫শত কোটি টাকা পেতে হলেও আপনি সাড়ে তিনকোটি টাকা আমার নিকট দিতে হবে। তাহলেও ১৫শত কোটি টাকা পাওয়া যাবে। আর এ বিষয়টি আপনে কাউকে বলতে পারবেন না। যদি বলেন, তাহলেও আপনার বড় ধরনের ক্ষতি হবে। লোকটির কথা বিশ্বাস করে মাওলানা এমরান আহমদ ৬টি ড্রাম তার বাড়িতে তালাবদ্ধ করে একটি কক্ষ রাখেন। এবং সাড়ে তিনকোটি টাকা ওই ব্যক্তিকে দেন। টাকা পেয়েই হাফিজ কামরুল ইসলাস পালিয়ে যান। বিষয়টি পুলিশকে লিখিতভাবে অবহিত করা হলেও পুলিশ প্রযুক্তি সহযোগিতাকে ওই প্রতারকসহ তিনজনকে আটক করে।
মাওলানা এমরান আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, কামরুল ইসলাম নিজেকে জ্বীনের সাথে সুসম্পর্ক রয়েছে বলে জানায়। সে আমাকে জানায়, তাঁর ঘরে বিভিন্ন ড্রামে ১৫০০ কোটি টাকা রয়েছে। সে টাকা নিতে হলে সাড়ে তিন কোটি টাকা জ্বিনের জন্য শিরনী হিসেবে সাড়ে তিন কোটি টাকা দিতে হবে। এই ফাঁদে ফেলে ১৫ শ কোটি টাকা দেয়ার কথা বলে বিভিন্ন কিস্তিতে সাড়ে তিন কোটি টাকা হাতিয়ে নেয়। এবিষয়ে আমি থানায় মামলা দায়ের করি।
জগন্নাথপুর থানার এস,আই হাবিবুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, ব্যবসায়ী এমরান আহমদের অভিযোগের প্রেক্ষিতে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার কুট বটতল গ্রামে অভিযান চালিয়ে হাফিজ কামরুল ইসলাম তাঁর বাবা আব্দুল কাদির ও মা রেনু বেগমকে গ্রেফতার করি।
জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাস জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, পুলিশ ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত করছে। এ ঘটনায় ৬ টি ড্রাম উদ্বার করেছে।ওই ড্রামগুলোতে কাপড় ছোপর পাওয়া গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com