1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নিজের হাতে রোপণ করা চন্দন গাছের কাঠ দিয়ে দাহ করা হবে সুরঞ্জিত সেনগুপ্তকে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

নিজের হাতে রোপণ করা চন্দন গাছের কাঠ দিয়ে দাহ করা হবে সুরঞ্জিত সেনগুপ্তকে

  • Update Time : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৩৩৮ Time View

স্টাফ রিপোর্টার-

নিজের হাতে রোপণ করা চন্দন গাছের কাঠ দিয়ে দাহ করা হবে সুরঞ্জিত সেনগুপ্তকে। ইতোমধ্যেই চন্দন গাছটি কাটা হয়েছে এবং কাঠ আকারে বানানো হয়েছেবলে জানা গেছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সুনামগঞ্জের দিরাই উপজেলার আনোয়ারপুরে নিজ বাড়ির পাশে সুরঞ্জিত সেনগুপ্তের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হবে।

সুরঞ্জিত সেনগুপ্ত রোববার (৫ ফেব্রুয়ারি) ভোর ৪টা ২৯ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

প্রায় চৌদ্দ-পনের বছর আগে সুরঞ্জিত সেনগুপ্ত নিজের হাতে বাড়ির আঙ্গিনায় এই চন্দন গাছটি রোপণ করেছিলেন। যখনই তিনি দিরাইয়ে নিজের বাড়িতে যেতেন, নিজের হাতেই গাছটির পরিচর্যা করতেন। বাড়িতে তাঁর নিজের হাতে গড়া বাগানে প্রচুর পরিমাণ মেহগনি, সুন্দরী ও সেগুন গাছসহ ফল-ফলাদির গাছ রয়েছে। যখনই সময় পেতেন, সুরঞ্জিত নিজ হাতেই এসব গাছের যত্ন নিতেন।

এদিকে, বর্ষীয়ান রাজনীতিবিদ, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও সংসদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে দিরাই উপজেলা আওয়ামী লীগ তিন দিনের শোক ঘোষণা করেছে। এর আগে রোববার সকালে দিরাই জগন্নাথ মন্দিরে তার বিদেহী আত্মার শান্তি কামনা করে প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।

আগামীকাল সোমবার সকাল নয়টায় তাঁকে মরদেহ সিলেটে এসে পৌঁছার কথা রয়েছে। সকাল ১০টায় সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য মরদেহ রাখা হবে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে। এরপর মরদেহ নিয়ে যাওয়া হবে সুনামগঞ্জের সাল্লায় নিজ নির্বাচনি এলাকায়। সেখানে সর্বস্তরের মানুষ তাঁকে শেষ শ্রদ্ধা জানাবেন। পরে মরদেহ দিরাইয়ে তাঁর নিজ বাসভবনে নেওয়া হবে। সেখানে আনুষ্ঠানিকতা শেষে আনোয়ারপুরে তাঁর মরদেহ দাহ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com