1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জ-৩ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী যুক্তরাজ্য বিএনপি নেতা এম এ খলকু এর সংবর্ধনা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

সুনামগঞ্জ-৩ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী যুক্তরাজ্য বিএনপি নেতা এম এ খলকু এর সংবর্ধনা

  • Update Time : রবিবার, ১৫ এপ্রিল, ২০১৮
  • ৪১৫ Time View

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জ -৩ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী যুক্তরাজ্য বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম এ খলকু মিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের বড়ফেচি বাজারে সংবর্ধনা প্রদান করা হয়। যুক্তরাজ্য থেকে নিজ এলাকায় স্বদেশ আগমন উপলক্ষে স্থানীয় বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজেনে সংবর্ধণা সভায় সভাপতিত্ব করেন এলাকার প্রবীণ বিএনপি নেতা একরাম উদ্দিন। ইউনিয়ন যুবদল নেতা শামীম আহমদ এর পরিচালনায় সংবধত অতিথির বক্তব্যে যুক্তরাজ্য বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও সাবেক যুবদল সভাপতি এম এ খলকু বলেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার নির্দেশে তিনি সুনামগঞ্জ-৩ আসনে বিএনপি থেকে নির্বাচন করতে মাঠে এসেছেন। তিনি বলেন,দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে নির্বাচনের পরিবেশ তৈরী করতে হবে। এছাড়া দেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না। তিনি সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ও মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক হাজী সুহেল আহমদ খান টুুনু বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে রেখে সরকার জন সমর্থন হারিয়েছে। খালেদা জিয়াকে মুক্তি না দিলে দেশে কোন নির্বাচন হবে না। তিনি আগামী নির্বাচনে এ আসন থেকে বিএনপি থেকে প্রার্থী দেয়ার দাবি জানিয়ে বলেন, যুক্তরাজ্য বিএনপি নেতা এম এ খলকু আমাদের আগামীদিনের প্রার্থী। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,পাইলগাঁও ইউনিয়ন বিএনপি নেতা হরুপ খান,জগন্নাথপুর উপজেলা যুবদল নেতা রুহুল আমীন খান,উপজেলা ছাত্রদল নেতা বাবুল খান,সাবেক মেম্বার সৈয়দ এনামুল হোসেন,পাইলগাঁও ইউনিয়ন যুবদল নেতা শায়েখ আহমদ,আশারকান্দি ইউনিয়ন যুবদল নেতা কবির আহমদ, ছাত্রদল নেতা তোফায়েল আহমদ,সিলেট ১নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক সভাপতি সবুজ আহমদ,ছাত্রদল নেতা সুজেল আহমদ,রুমেল আহমদ,ক্রীড়া সংগঠক এম এ কাদির প্রমুখ। সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন এলাকার প্রবীণ ব্যবসায়ী ইলিয়াছ মিয়া,,ইন্তাজ মিয়া, এহিয়া খান প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতারা ফুল দিয়ে সংবর্ধিত অতিথিকে বরণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com