1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরকে অগ্রসর উপজেলায় রুপান্তর করতে চাই- ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

জগন্নাথপুরকে অগ্রসর উপজেলায় রুপান্তর করতে চাই- ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব

  • Update Time : বুধবার, ১০ অক্টোবর, ২০১৮
  • ২৩৪ Time View

স্টাফ রিপোর্টার ::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদের উদ্যাগে
জাপান ইন্টারন্যাশনাল কোপারেটিভ এজেন্সি জাইকা এর অর্থায়নে উপজেলা পর্যায়ে মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটির সভাপতিদের দায়িত্ব কর্তব্য বিষয়ক দুই দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠান বুধবার বিকেলে উপজেলা পরিষদ সন্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়।
কর্মশালার সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষার মানোন্নয়ন বিষয়ক স্হায়ী কমিটির সভাপতি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব।
বক্তব্য রাখেন উপজেলা পরিষদ
মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বেগম,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মখলেছুর রহমান, ইকড়ছই সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ছমির উদ্দিন,সৈয়দপুর সৈয়দিয়া শামছিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা রেজওয়ান আহমদ,কলকলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাজ্জাদুর রহমান,জাইকার প্রতিনিধি রাজিব দাশ,উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়ের একাডেমিক সুপারভাইজার অরুপ রায় প্রমুখ দুই দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় ৬০ জন প্রশিক্ষণার্থী অংশ নেন। সমাপনী অনুষ্ঠানে অংশ গ্রহনকারী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যরা তাদের অনুভূতি প্রকাশ করেন।
সভাপতির বক্তব্যে
মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষার মানোন্নয়ন বিষয়ক স্হায়ী কমিটির সভাপতি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব তাঁর বক্তব্যে বলেন,জগন্নাথপুর উপজেলা পরিষদ জগন্নাথপুরের শিক্ষাকে অগ্রাধিকার দিয়ে একটি অগ্রসর জগন্নাথপুর উপজেলা গড়তে কাজ করছে।আমাদের স্হানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান একজন শিক্ষাবান্ধব জনপ্রতিনিধি তাঁর নেতৃত্ব জগন্নাথপুরের শিক্ষার উন্নয়নে আপনাদের নিয়ে আমরা কাজ করতে চাই। সবাইমিলে জগন্নাথপুরকে একটি অগ্রসর উপজেলা বাস্তবায়ন করতে চাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com