রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের রিসোর্স সেন্টারের কাজ পরিদর্শনে ট্রাস্টের প্রতিনিধিদল জগন্নাথপুরে একদিনে ১১ জন ডাক্তারের যোগদান জগন্নাথপুরে বেড়িবাঁধের ৩০ প্রকল্প অনুমোদন কাল কাজ শুরু হতে পারে শহীদ বুদ্ধিজীবি দিবসে জগন্নাথপুরে প্রশাসনের উদ্যোগে শ্রদ্ধা নিবেদন ও আলোচনাসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে আ.লীগের উদ‌্যোগে শহীদ বুদ্ধিজীবি দিবসে আলোচনাসভা ও শ্রদ্ধা নিবেদন দিরাইয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন মুসলিমবিদ্বেষী আইনের বিরুদ্ধে ভারতজুড়ে বিক্ষোভ আমি স্বাধীনতা বিরুধী পরিবারের সন্তান নই- চেয়ারম্যান আব্দুল হাশিম জগন্নাথপুরে বাংলা মিরর সম্পাদক আব্দুল করিম গনি সংবর্ধিত জগন্নাথপুরে তিনদিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

জগন্নাথপুরসহ সারাদেশে মোটর সাইকেলের বিরুদ্ধে অ্যাকশন শুরু

Reporter Name
  • Update Time : সোমবার, ৫ অক্টোবর, ২০১৫
  • ৩৮ Time View

স্টাফ রিপোর্টার: জগন্নাথপুরসহ সারাদেশে কঠোরভাবে মোটরসাইকেল তল্লাশি শুরু হয়েছে। গত এক সপ্তাহের ব্যবধানে মোটরসাইকেল আরোহীরা দুই বিদেশি নাগরিককে হত্যার পর পুলিশ মোটরসাইকেলকে টার্গেট করে মাঠে নেমেছে। মোটরসাইকেল আরোহীদের নজরদারি বাড়ানো হচ্ছে। মোটরসাইকেলে একজনের বেশি আরোহী দেখলেই করা হবে তল্লাশি। চালকসহ তিনজন আরোহী থাকলেই নেয়া হবে ব্যবস্থা। আজ থেকে আরো বেশী নজরদারি বাড়বে বলে জানা গেছে।
জানা যায়, গত ৫ জানুয়ারি পরবর্তী সময়ে সরকারবিরোধী আন্দোলনের নামে দেশজুড়ে নাশকতার মহোৎসব চলাকালীন সময়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে বিশেষ নির্দেশনা জারি করা হয়। সেই নির্দেশনায় বলা হয়, মোটরসাইকেলে একজনের বেশি আরোহণ করা যাবে না। ওই সময় এ নির্দেশনার প্রেক্ষিতে কঠোর ব্যবস্থা গ্রহণ করে পুলিশ।
তবে সরকারবিরোধী আন্দোলনের তীব্রতা কমে যাওয়ার পর মোটরসাইকেলে একের অধিক যাত্রী আরোহণ বেড়ে যায়। তবে গত এক সপ্তাহের ব্যবধানে মোটরসাইকেলে করে দুই বিদেশীকে হত্যার পর ফের অ্যাকশনে যাচ্ছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। রবিবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘মোটরসাইকেলের গতি নিয়ন্ত্রণ করার নির্দেশ দেওয়া হয়েছে। যেখানে যাকে ও যে যানবাহনকে সন্দেহ হবে তখনই তল্লাশি চালানো হবে। মোটরসাইকেলে একজনের বেশি উঠতে পারবে না। দুইজন বা তিনজন আরোহী হলেই তারা তল্লাশির মুখে পড়বেন। তাদের নামিয়ে দেওয়া হবে। সারাদেশে পুলিশকে সেরকম নির্দেশনাই দেওয়া হয়েছে।’

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশনা জগন্নাথপুর পুলিশের কাছেও এসেছে। এরপর থেকেই নতুন করে জগন্নাথপুরে মোটরসাইকেলের বিরুদ্ধে অ্যাকশনে নেমেছে পুলিশ। মোটরসাইকেলে একের অধিক যাত্রী থাকলেই নামিয়ে দেয়া হচ্ছে। নিবন্ধনহীন মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে। আটক করা হচ্ছে মোটর সাইকেল। এতে করে ক্ষমতাসীন দল যুবলীগ ও ছাত্রলীগের নেতাকমীরাও আটকা পড়ছে।
জগন্নাথপুর থানার ওসি আসাদুজ্জামান বলেন, সারা দেশের ন্যায় জগন্নাথপুরে মোটর সাইকেলের বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24