শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৮:১২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের রিসোর্স সেন্টারের কাজ পরিদর্শনে ট্রাস্টের প্রতিনিধিদল জগন্নাথপুরে একদিকে ১১ জন ডাক্তারের যোগদান জগন্নাথপুরে বেড়িবাঁধের ৩০ প্রকল্প অনুমোদন কাল কাজ শুরু হতে পারে শহীদ বুদ্ধিজীবি দিবসে জগন্নাথপুরে প্রশাসনের উদ্যোগে শ্রদ্ধা নিবেদন ও আলোচনাসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে আ.লীগের উদ‌্যোগে শহীদ বুদ্ধিজীবি দিবসে আলোচনাসভা ও শ্রদ্ধা নিবেদন দিরাইয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন মুসলিমবিদ্বেষী আইনের বিরুদ্ধে ভারতজুড়ে বিক্ষোভ আমি স্বাধীনতা বিরুধী পরিবারের সন্তান নই- চেয়ারম্যান আব্দুল হাশিম জগন্নাথপুরে বাংলা মিরর সম্পাদক আব্দুল করিম গনি সংবর্ধিত জগন্নাথপুরে তিনদিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

জগন্নাথপুরে এমএ মান্নান-সংকীর্ণতার উর্দ্বে উঠে উন্নয়নের অগ্রযাত্রা বজায় রাখতে নৌকা ভোট দিন

Reporter Name
  • Update Time : রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮
  • ১২০ Time View

স্টাফ রিপোর্টার::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, সংকীর্ণতার উর্দ্বে উঠে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে। তিনি বলেন,৭০ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশের স্বাধীনতার জন্য যেভাবে আপনারা নৌকাকে বেছে নিয়েছিলেন। ঠিক সেইভাবে আগামী নির্বাচনে জাতীর জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সমৃদ্ধ দেশ গড়তে আবারো নৌকাকে বিজয়ী করতে হবে। প্রতিমন্ত্রী বলেন,যারা নিজেদেরকে খাঁটি আওয়ামীলীগ হিসেবে দাবি করেন আবার জাতীয়পার্টির চেয়ারম্যান এরশাদের কাছে ধর্না দেন। তাদের বিষয়ে জনগনকে সর্তক থাকতে হবে। তিনি বলেন,আওয়ামীলীগের আর্দশ যারা লালন করেন তাদের উচিৎ মান অভিমান ভুলে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল থাকতে হবে। তিনি উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারো নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।
রোববার সন্ধ্যায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের কলকলিয়া ও পাড়ারগাও গ্রামে ২৬৫ পরিবারের মধ্যে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ উদ্বোধন শেষে স্থানীয়
আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে আয়োজিত এক জনসভা প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
কলকলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দ্বিপক কান্তি দে দিপালের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জহ জেলা আওয়ামীলীগ সদস্য সিরাজুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন,সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,সহ-সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ,শাহজালাল মহাবিদ্যালয় অধ্যক্ষ এম,এ মতিন,কলকলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাজ্জাদুর রহমান,জেলা পরিষদ সদস্য মাহাতাবুল হাসান সমুজ,ইউনিয়ণ আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান,আলাল হোসেন,ইউনিয়ন যুবলীগ সাবেক আহ্বায়ক আব্দুল আহাদ,ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি লায়েক আহমদ সাধারণ সম্পাদক রাজ শেখর বৈদ্য প্রমুখ।
এর পূর্বে প্রতিমন্ত্রী জগন্নাথপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের পূর্ব ভবানীপুর, আলখানাপড়া ও খালিকনগর এলাকায় ১৩০ পরিবারের মধ্যে পল্লী বিদ্যুতের সংযোগ উদ্বোধন করেন।
পরে উপজেলা কৃষি লীগ সভাপতি আফছর উদ্দিনের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা মুহিবুর রহমান লিটুর পরিচালনায় একসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম,এ মান্নান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী ইকবাল হোসেন প্রমুখ।
এছাড়া দুপুরে প্রতিমন্ত্রী এমএ মান্নান উপজেলার নলুয়া হাওর বেষ্টিত চিলাউড়া হলদিপুর ইউনিয়নের দাসনাগাঁও ও হরিনাবকান্দি গ্রামের ২৬৫ পরিবারের মধ্যে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ উদ্বোধন করেন। এ উপলক্ষে স্থানীয় দাসনাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গতে স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল গফুরের সভাপতিত্বে ও ইউপি সদস্য রনবীর কান্ত দাস নান্টু’র পরিচালায় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ প্রমুখ।
এদিকে বিকেল চারটার দিদে জগন্নাথপুর দলিল লেখক সমিতির উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান।
জগন্নাথপুর সাব-রেজিষ্টার অফিস প্রাঙ্গনে আয়োজিত মতবিনিয়সভা সভায় সভাপতিত্বে করেন সমিতির সভাপতি বশির আহমদ।
সভায় পরিচালনায় করেন দলিল লেখক রূপক দেব।এতে স্বাগত বক্তব্য রাখেন দলিল লেখক সমিতির সাধারন সম্পাদক আফাজ উদ্দিন। এসময় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ দলীয় অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24