শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর আর্ট স্কুলের অধ্যক্ষ প্রণব বণিক আর নেই হাওরের দুনীতির বিরুদ্ধে সোচ্চার থাকবে হাওর বাঁচাও আন্দোলন কমিটি যুক্তরাজ্য বিএনপি থেকে সাবেক ছাত্র নেতা এম এ কাদিরের পদত্যাগ জগন্নাথপুরে শনিবার সকাল ৮টা থোক বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে বিদেশে থেকেও তিনি ‘হত্যা’ মামলার দুই নম্বর আসামী! সন্মেলনকে সামনে রেখে কলকলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে জগন্নাথপুরে মোবারক র‌্যালি জগন্নাথপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন তাহিরপুরকে হারিয়ে বিজয়ী জগন্নাথপুর,ম‌্যাচ সেরা অলি বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭

জগন্নাথপুর পাগলা আঞ্চলিক মহাসড়ের এই রোলারটি বিপদজনক হতে পারে

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১১ মে, ২০১৭
  • ৪৪ Time View

সুহেল হাসান:: পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক মহাসড়কের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের নাদামপুর নামকস্হানে সওজের রাস্তা সংস্কার কাজের একটি রোলার বিপদজনক ভাবে দাড় করিয়ে রাখা হয়েছে । আঞ্চলিক মহাসড়কের নাদামপুর বেইলী সেতু হতে রাস্তাটি বেকেঁ বেকেঁ নাদামপুর পয়েন্ট পর্যন্ত এসে সরু হয়ে জগন্নাথপুর শহরে মিলিত হয়েছে । নাদামপুর পয়েন্টের কিছু দূরে অর্থাৎ বেকেঁ যাওয়া স্হানে কয়েকমাস যাবৎ রাস্তা সংস্কার কাজের একটি রোলার পড়ে রয়েছে অনেক দিন ধরে। ফলে জগন্নাথপুর থেকে সুনামগঞ্জগামী যানবাহন ওই স্হানের রাস্তাটির ডানঅংশ ও সুনামগঞ্জ থেকে জগন্নাথপুরগামী যানবাহন উল্লেখিত স্থানের রাস্তাটির বামঅংশ রোলারের কারনে দেখতে সমস্যা সৃষ্টি হওয়ায় যানবাহন চলাচলের অসুবিধা দেখা দিয়েছে।রাস্তাটি একঅংশে রোলার রাখার কারনে যেকোনো সময় যেকোন ধরনের গাড়ীর মুখুমুখি সংঘর্ষ সহ বড় ধরনের দূর্ঘটনা গঠতে পারে । কলকলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লায়েক আহমদ বলেন, ৫/৬মাস হবে নাদামপুর পয়েন্টের পাশে বিপদজনক স্হানে রাস্তা সংস্কারের রোলারের অবস্হান দেখতে পাচ্ছি । রোলারের কারনে গাড়ীগুলো স্বাভাবিক ভাবে চলাচল করতে পারছে না বিশেষ করে রাতে অন্ধকারে বিপদজনক ভাবে গাড়ী চলাচল করছে । রোলারটি এই জায়গা তেকে সরানোনা হলে বড় ধরনের দূর্ঘটনা গঠতে পারে ।
লেগুনা গাড়ী চালক সেবুল মিয়া জানান, অনেক দিন ধরে নাদামপুরের পাশে মেইনরাস্তার একপাশে একটি রোলার দেখতে পাচ্ছি । রোলারের কারনে আমাদের গাড়ী চালাতে সমস্যা হচ্ছে, দূর্ঘটনাও ঘটতে পারে তাছাড়া বিভিন্ন সময় যানযটের সৃষ্টি হয় । সুজন মিয়া নামে এক পথচারি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম’র বলেন গত বুধবার রাত ১০টার দিকে আমি মটরসাইকেল যোগে জগন্নাথপুর শহর থেকে বাড়ী ফেরার পথে নাদামপুরপয়েন্টে একটি রোলারের কারনে রাস্তার একপাশ দেখতে না পাওয়ায় অল্পের জন্য পিকাপভ্যানে সাথে দূর্ঘটনা থেকে রক্ষা পাই । অতিশিঘ্রই রোলার সরানোর জোর দাবি জানাচ্ছি ।
প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কের জগন্নাথপুর পৌরএলাকার বটেরতল নামকস্থানে রোলারের চাপায় এক নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24