শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুরের সাম্রাটে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুর পৌরসভার মেয়র মনাফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত

জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমিটির বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
  • Update Time : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫০০ Time View

স্টাফ রিপোর্টার ঃ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সহ সদস্যবৃন্দের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের বিরুদ্ধে ফুঁসে উঠছে এলাকাবাসী । মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্য প্রনোদিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শনিবার সকাল ১১টায় বিদ্যালয়ের হল রুমে ম্যানেজিং কমিটি ও অভিভাবক কমিটির যৌথ উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।

জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সুধাংশু শেখর রায় বাচ্চুর সভাপতিত্বে ও ম্যানেজিং কমিটির সদস্য সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন, ম্যানেজিং কমিটির সদস্য মো. নুরুল হক, ম্যানেজিং কমিটির সদস্য ও পৌর কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না, শিক্ষক অভিভাবক কমিটির সভাপতি আজাদ আলী, সহ-সভাপতি আব্দুল কাইয়ুম, সদস্য অরুপ সরকার প্রমূখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় একটি ঐতিহ্যবাহী ও সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান । কিছুদিন পূর্বে স্কুলের প্রধান শিক্ষক আব্দুল খালেকের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম-দুর্নীতির অভিযোগ উঠলে তিনি নিজে এসব কার্যকলাপের জন্য ক্ষমা চেয়ে বদলির আবেদন করেন । সংশ্লিষ্ট কতৃপক্ষ শিক্ষার সুষ্টু পরিবেশ বজায় রাখতে তাকে অন্যত্র বদলি করেন ।

বক্তারা বলেন, বদলির পর তার মদদে কমিটির সভাপতি সহ অন্য সদস্যদের বিরুদ্ধে নাটকীয় ভাবে বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। তিনি কমিটির ভাবমূর্তি ক্ষুন্ন সহ স্কুলের শিক্ষার সুষ্ট পরিবেশ বিনষ্টের পায়তারা করছেন। তার মদদে কমিটির সম্মানীত নেতৃবৃন্দের নামে কতিপয়  হলুদ সাংবাদিককে দিয়ে  অনলাইন পোর্টালে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে।যা অত্যন্ত দুঃখজনক। সভায় বক্তারা মিথ্যা সংবাদ প্রকাশের  ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন,  জগন্নাথপুরের নাগরিক সেজে  ভূঁয়া নাগরিকত্ব দিয়ে চাকুরী নিয়ে স্লিপের টাকা লোটপাটের মাধ্যমে প্রচুর জায়গা জমির মালিক বনে প্রধান শিক্ষকের পদকে কলংকিত করেন তাদের স্হান আমাদের স্কুলে নেই।

বক্তারা এসব মিথ্যা সংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি আহবান জানিয়ে আইনি পদক্ষেপ গ্রহনের সিদ্ধান্ত নেন।

এ বিষয়ে কথা বলতে সদ্য বিদায়ী জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে মুঠোফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

জগন্নাথপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন বলেন,শিক্ষার পরিবেশ বজায় রাখতে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অচিরেই নতুন প্রধান শিক্ষক নিয়োগ দেয়া হবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24