1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
১লা মে থেকে জগন্নাথপুরে ক্ষতিগ্রস্থ ১৪ হাজার পরিবার ৩০ কেজি চাল ও ৫০০ টাকা পাবেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

১লা মে থেকে জগন্নাথপুরে ক্ষতিগ্রস্থ ১৪ হাজার পরিবার ৩০ কেজি চাল ও ৫০০ টাকা পাবেন

  • Update Time : সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭
  • ২৪০ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুরে হাওরে ক্ষতিগ্রস্থ ১৪ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিবে সরকার। আজ সোমবার বিকেলে জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ মাসুম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে এ খবররের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রতি পরিবার মাসে পাবে ৩০ কেজি করে চাল ও নগদ ৫০০ টাকা। আগামী ১ মে থেকে এ সহায়তা দেয়া হবে অকাল বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন কে। তিনি বলেন, উপজেলার ৮টি ইউনিয়নের স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের মাধ্যমে ক্ষতিগ্রস্থদের তালিকা করে প্রকৃত ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদান করা হবে। এ সহায়তা ক্ষতিগ্রস্থরা পাবেন দীর্ঘমেয়াদী।

গতকাল রোববার সচিবালয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সভায় হাওর এলাকার ৫ লাখ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করার সিদ্ধান্ত করা হয়। সুনামগঞ্জ জেলার জন্য ১ লাখ ২৫০ মেট্রিকটন চাল ও ৭৫ লাখ টাকা বরাদ্দ করা হয়। ত্রাণ সহায়তা হিসেবে প্রত্যেক পরিবারকে ৩০ কেজি করে চাল ও নগদ ৫০০ টাকা দেয়ার সিদ্ধান্ত হয়। সেই সিদ্ধান্তর আলোকে জগন্নাথপুর উপজেলার ক্ষতিগ্রস্থ ১৪ হাজার পরিবার পাবে ৩০ কেজি করে চাল ও নগদ ৫০০ টাকা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com