রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
যুক্তরাজ্য বিএনপির পূর্ণাঙ্গ কমিটিকে জগন্নাথপুর বিএনপির অভিনন্দন পেঁয়াজ নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করলেন কাদের সিদ্দিকী ‘ব্রিটিশ বাংলাদেশী হুজহু’র প্রকাশনা ও এওয়ার্ড প্রদান অনুষ্ঠানের বারোতম আসর বর্ণাঢ্য আয়োজনে সম্পন্ন পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছি:প্রধানমন্ত্রী জগন্নাথপুর পৌরসভার ৩নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন জগন্নাথপুরে অগ্নিকাণ্ডে নি:স্ব ৮ পরিবার আশ্রয় নিলেন স্কুলে.মানবেতর জীবন যাপন মিশর থেকে কার্গো বিমানে পেঁয়াজ আসছে মঙ্গলবার যুক্তরাজ্যে বিএনপির পূর্ণাঙ্গ কমিটি জগন্নাথপুরে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুরের সামাটে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা

১০ মাসের শিশুর বিরুদ্ধে অভিযোগপত্র! থানার তিন কর্মকর্তাকে বরখাস্ত

Reporter Name
  • Update Time : রবিবার, ১৪ মে, ২০১৭
  • ৪১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: রাজধানীর মিরপুর থানার একটি মারামারি ও চুরির মামলায় ১০ মাসের শিশু ও মৃত এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগপত্র দেওয়ার অভিযোগে ওই থানার উপপরিদর্শক (এসআই) মারুফুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক এ নির্দেশ দেন।

একই কারণে ওই থানার পরিদর্শক (তদন্ত) সাজ্জাদ হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। তাঁকে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) মহালছড়িতে সংযুক্ত করা হয়েছে। এ ছাড়া মিরপুর জোনের সহকারী কমিশনার (এসি) কাজী মাহবুবুল আলমকে প্রত্যাহারপূর্বক ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে বদলি করা হয়েছে। এই তিন কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হবে। পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস) সহেলী ফেরদৌস স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক এ নির্দেশ দিয়েছেন। ওই ঘটনায় মিরপুর জোনের উপকমিশনার ও অতিরিক্ত উপকমিশনারকে সতর্ক করে দেওয়া হয়েছে। এ ছাড়া পেশাদারিত্ব ও নিষ্ঠার সঙ্গে মামলা তদারকের জন্য তাঁদের নির্দেশ দেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24