1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
১০ মাসের শিশুর বিরুদ্ধে অভিযোগপত্র! থানার তিন কর্মকর্তাকে বরখাস্ত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনাম:
ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

১০ মাসের শিশুর বিরুদ্ধে অভিযোগপত্র! থানার তিন কর্মকর্তাকে বরখাস্ত

  • Update Time : রবিবার, ১৪ মে, ২০১৭
  • ২৮৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: রাজধানীর মিরপুর থানার একটি মারামারি ও চুরির মামলায় ১০ মাসের শিশু ও মৃত এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগপত্র দেওয়ার অভিযোগে ওই থানার উপপরিদর্শক (এসআই) মারুফুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক এ নির্দেশ দেন।

একই কারণে ওই থানার পরিদর্শক (তদন্ত) সাজ্জাদ হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। তাঁকে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) মহালছড়িতে সংযুক্ত করা হয়েছে। এ ছাড়া মিরপুর জোনের সহকারী কমিশনার (এসি) কাজী মাহবুবুল আলমকে প্রত্যাহারপূর্বক ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে বদলি করা হয়েছে। এই তিন কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হবে। পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস) সহেলী ফেরদৌস স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক এ নির্দেশ দিয়েছেন। ওই ঘটনায় মিরপুর জোনের উপকমিশনার ও অতিরিক্ত উপকমিশনারকে সতর্ক করে দেওয়া হয়েছে। এ ছাড়া পেশাদারিত্ব ও নিষ্ঠার সঙ্গে মামলা তদারকের জন্য তাঁদের নির্দেশ দেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com