1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আজিজুস সামাদ ডনকে বিমানবন্দরে শুভেচ্ছা জানিয়েছে ফ্রান্স আওয়ামীলীগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

আজিজুস সামাদ ডনকে বিমানবন্দরে শুভেচ্ছা জানিয়েছে ফ্রান্স আওয়ামীলীগ

  • Update Time : বুধবার, ২৭ জুলাই, ২০১৬
  • ৩৫৮ Time View

জামিল আহমদ সাহেদ ফ্রান্স থেকে: ভাটি বাংলার সিংহ পুরুষ সাবেক সফল পররাষ্ট্র মন্ত্রী জননেতা মরহুম আব্দুস সামাদ আজাদ পুত্র বাংলাদেশে আওয়ামীলীগের সহ সম্পাদক আজিজুস সামাদ আজাদ ডন ইউরোপের কয়েকটি দেশে সাংগঠনিক সফরের অংশ হিসেবে ফ্রান্সের ওরলি বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছা জানান ফ্রান্স আওয়ামীলীগ নেত্রীবৃন্দ।

ফ্রান্স আওয়ামীলীগের সভাপতি মহসিন উদ্দিন খান লিটন ও সাধারন সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ এর নেত্রীত্বে ফ্রান্স আওয়ামীলীগের বিপুলসংখ্যক নেতাকর্মী তাকে বিমান বন্দরে সাগত জানায়।

পরে বিমানবন্দরের ভি আই পি লাউঞ্জের ষ্টার বুক ক্যাফেতে ফ্রান্স আওয়ামীলীগ নেত্রীবৃন্দ একমত বিনিময় সভায় মিলিত হন।মত বিলিময় কালে আজিজুস সামাদ ডন ফ্রান্সে বসবাসরত সকল প্রবাসীদেরকে তার পক্ষ থেকে শুভেচ্ছা জানান।তিনি ফ্রান্স আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটিকে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।ফ্রান্স আওয়ামীলীগের নবগঠিত কমিটির সকল কর্মসুচি সম্পর্কে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটি ও জননেত্রী শেখ হাসিনা অবগত রয়েছেন বলে জানান।তিনি জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে ফ্রান্স আওয়ামীলীগের বিক্ষোভ কর্মসুচির প্রশংসা করেন।

এসময় ফ্রান্স আওয়ামীলীগ সভাপতি ও সাধারন সম্পাদক মরহুম জননেতা আং সামাদ আজাদের স্মৃতি চারন করেন এবং তারমত একজন নিবেদিত দেশপ্রেমিক হিসেবে জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবানের লক্ষে ফ্রান্স আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে একযোগে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন।

মতবিনিময় সভায় বিমানবন্দরে উপস্থিত ছিলেন ফ্রান্স আওয়ামীলীগ নেতা ও সুনামগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র জসিম উদ্দিন ফারুক;ফ্রান্স আওয়ামীলীগ নেতা নুরুল আবেদিন; নজরুল ইসলাম;সেলিম উদ্দিন.এম;এ রহমান;মাসুম আহমদ;আবু জাফর কামরান;গোলমাল আহমদ; শিপু; আং বাসিত;কামরুল ইসলাম;হাবিব মিয়া যুবনেতা আজমল হোসেন;কামাল আহমদ;লাবু চৌধুরী;জামিল আহমদ সাহেদ;সেলিম আল দীন প্রমুখ।

উল্লেখ্য ফ্রান্স অবস্থানলীন সময় জনাব আজিজুস সামাদ ডন কয়েকটি সভায় যোগদান শেষে আগামী ২৭ জুলাই ইতালী ও স্পেনে কয়েকটি সামাজিক সংগটনের অনুষ্টানে প্রধান অথিতি হিসেবে যোগ দিবেন তার বিষেশ অথিতি হিসেবে থাকবেন বাংলাদেশ অনলাইন এক্টিভিস্ট ফোরাম (বোয়াফ) ফ্রান্স ও হৃদয়ে বাংলা গ্রুপের সদস্য আজমল হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com