1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এমএ মান্নানের ডিও লেটারে জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জের শিক্ষাপ্রতিষ্ঠান উন্নয়নে ৫০ লাখ টাকা অনুদান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

এমএ মান্নানের ডিও লেটারে জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জের শিক্ষাপ্রতিষ্ঠান উন্নয়নে ৫০ লাখ টাকা অনুদান

  • Update Time : বুধবার, ৩০ মে, ২০১৮
  • ৪৩০ Time View

স্টাফ রিপোর্টার: স্থানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম,এ মান্নানের ডিও লেটারের মাধ্যমে জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জের ১০ শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে ৫০ লাখ টাকা অনুমোদন দেওয়া হয়েছে। জগন্নাথপুরের যেসব প্রতিষ্ঠানে সংস্কার ও উন্নয়নের জন্য অর্থ সহায়তা দেয়া হয়েছে সেগুলি হচ্ছে জগন্নাথপুর ডিগ্রী কলেজ ৫ লাখ, পাইলগাঁও বিএন উচ্চ বিদ্যালয় ৫ লাখ, কেশবপুর উচ্চ বিদ্যালয় ৫ লাখ, বালিকান্দি ইসলামীয়া মাদ্রাসা ৫ লাখ, রসুলগঞ্জ জামিয়া কোরআনিয়া মাদ্রাসা ৫ লাখ ও দক্ষিন সুনামগঞ্জের আবদুল মজিদ কলেজ ৫ লাখ, আমড়িয়া ইসলামীয়া দাখিল মাদ্রাসা ৫ লাখ, নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয় ৫ লাখ, শ্রীরামপুর ইশাখপুর উচ্চ বিদ্যালয় ৫ লাখ এবং গাগলী নারইনপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ৫ লাখ টাকা।
বুধবার অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানের এপিএস আবুল হাসনাত এর সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর২৪ ডটকমকে বলেন, শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের বাস্তবায়নে জগন্নাথপুর ও দক্ষিন সুনামগঞ্জের ১০টি শিক্ষা অনুষ্ঠান সংস্কার ও উন্নয়নের জন্য ৫০ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। ইতিমধ্যে টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com