1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
করোনায় আরও ১৯ জনের মৃত্যু, শনাক্ত ১২৩৪ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ২০ মে ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মেয়েকে স্কুলে ভর্তি করতে গিয়ে জানলেন তিনি মৃত! তাহিরপুরে কাল ভোট, ভোটের হিসেব-নিকেশে নিরব এলাকা রবীন্দ্র সঙ্গীতে জাতীয় পর্যায়ে বিজয়ী জগন্নাথপুরের পূর্বা দে জগন্নাথপুরে বিট পুলিশিং ও ওপেন হাউজ ডে অনুষ্ঠিত বিধ্বস্ত হেলিকপ্টার পুড়ে গেল, ইরানের প্রেসিডন্টসহ কোন আরোহী বেঁচে নেই জগন্নাথপুরে এনসিসি ব্যাংকের ৩১ বছর পূর্তি উৎসব উদযাপন  হেলিকপ্টার দুর্ঘটনার পর খোঁজ পাওয়া যায়নি ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর কিরগিজস্তানে সহিংসতা: পরীক্ষা না দিয়েই ফিরতে চান বাংলাদেশিরা মানুষের প্রয়োজন পূরণে আল্লাহর সহায়তা জগন্নাথপুরে দুই লাখ টাকার অবৈধ জাল ধ্বংস

করোনায় আরও ১৯ জনের মৃত্যু, শনাক্ত ১২৩৪

  • Update Time : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ২৮৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

কোভিড ১৯-এ দেশে আরও ১৯ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা রোগী শনাক্ত হয়েছেন ১ হাজার ২৩৪ জন।

বিবৃতিতে বলা হয়েছে– বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ৭ হাজার  ৩৭৮ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।  গত ২৪ ঘণ্টায় করোনা রোগী শনাক্ত হয়েছেন ১ হাজার ২৩৪ জন। এ নিয়ে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ লাখ ৬ হাজার ১০২ জনে।

এই সময়ে নমুনা সংগ্রহ করা হয়েছে ১ হাজার ৩২২৭ জনের।  আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ২ হাজার ৩৪৫ জন। এ নিয়ে মোট সুস্থ হয়ে উঠেছেন ৪ লাখ ৪৬ হাজার ৬৯০ জন।

প্রসঙ্গত দেশে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ৮ মার্চ; তা ৫ লাখ পেরিয়ে যায় ২০ ডিসেম্বর। প্রথম মৃত্যু হয় ১৮ মার্চ। গত ১২ ডিসেম্বর পর্যন্ত মৃত্যু সাত হাজার ছাড়িয়ে যায়।

গত বছরের ডিসেম্বরে চীনের উহানে করোনাভাইরাসের উৎপত্তি হয়। ১২ মাসে এই মহামারীতে বিশ্বে ১৭ লাখ ২৪ হাজার মানুষের মৃত্যু হয়েছে।

সুত্র-যুগান্তর

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com