1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
কানাইঘাটে মোটরসাইকেল চোর আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী আজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস হবে আটটা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সুনামগঞ্জে বিএনপির তিন প্রার্থী বহিষ্কার সৃষ্টিজগতে আল্লাহর সবচেয়ে বড় নিয়ামত গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ

কানাইঘাটে মোটরসাইকেল চোর আটক

  • Update Time : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ২৪৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সিলেটের কানাইঘাট উপজেলার গাছবাড়ী বাজার থেকে শনিবার (২০ মার্চ) বিকেলে জনতার হাতে আটক পেশাদার মোটরসাইকেল চোর মো. ফয়েজ তালুকদারকে (২৮) মামলা দায়েরের মাধ্যমে আজ রবিবার (২১ মার্চ) আদালতে সোপর্দ করেছে পুলিশ।

জানা যায়, সাম্প্রতিক সময়ে গাছবাড়ী বাজারসহ আশেপাশের এলাকা থেকে দিনের বেলা অনেকের মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। কিন্তু কোনো চোরকে আটক বা চোরাইকৃত কোনো মোটরসাইকেল উদ্ধার করা যায়নি। শুধু গত এক সপ্তাহের মধ্যে বাজার থেকে কয়েকটি মোটরসাইকেল চুরি হয়। এর মধ্যে সিসি ক্যামেরার ফুটেজে দু’টি মোটরসাইকেল চুরির দৃশ্য ধরা পড়ে। থানায় জিডিও করেন মোটরসাইকেলগুলোর মালিকরা। কিন্তু মোটরসাইকেল চুরির দৃশ্য সিসি ক্যামেরায় ধারণ হলেও চোরদের পরিচয় শনাক্ত করা যায়নি।

সিসি ক্যামেরায় ধারণকৃত মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার আনোয়ারপুর গ্রামের ইসলাম উদ্দিন তালুকদারের ছেলে পেশাদার মোটরসাইকেল চোর ফয়েজ তালুকদার শনিবার বিকেল ৫টার দিকে বাজারে রাখা একটি মোটরসাইকেলের লক ভেঙে সেটি চুরি করে নিয়ে যাওয়ার সময় তাকে ধরে ফেলে জনতা। এরপর ফয়েজ তালুকদারকে উত্তম-মধ্যম দিলে সে কীভাবে তার সহযোগীদের নিয়ে গাছবাড়ী বাজার থেকে কয়েকটি মোটরসাইকেল চুরি করে নিয়ে গেছে তা স্বীকার করে। পরে পুলিশ তাকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করলে ফয়েজ তালুকদার কীভাবে তার সহযোগীদের নিয়ে মোটরসাইকেল চুরি করেছিল তা স্বীকার করে চাঞ্চল্যকর তথ্য দেয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ফয়েজ তালুকদার একজন পেশাদার মোটরসাইকেল চোর। সে দীর্ঘদিন ধরে তার সহযোগীদের নিয়ে সিলেটের বিভিন্ন এলাকা থেকে অভিনব কায়দায় মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করত। কয়েকবার পুলিশের হাতে গ্রেপ্তার হয় সে। জামিনে বেরিয়ে এসে পুনরায় মোটরসাইকেল চুরির পেশায় জড়িয়ে পড়ে ফয়েজ। তার বাড়ি সুনামগঞ্জে হলেও সিলেটের দক্ষিণ সুরমার খোজারখলায় বসবাস করে আসছে সে।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই সনজিত কুমার রায় জানিয়েছেন, মোটরসাইকেল চুরির ঘটানার মূল হোতা ফয়েজ তালুকদারের কাছ থেকে চাঞ্চল্যকর তথ্যসহ তার সহযোগীদের নাম পাওয়া গেছে। চোরাইকৃত মোটরসাইকেলগুলো উদ্ধার ও মামলার আরও অধিকতর তদন্তের স্বার্থে আদালতে তার রিমান্ড চাওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com