1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চোখ খুলেই স্নেহা খুঁছছে তার বাবা মাকে জগন্নাথপুরেও শোকের মাতন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

চোখ খুলেই স্নেহা খুঁছছে তার বাবা মাকে জগন্নাথপুরেও শোকের মাতন

  • Update Time : মঙ্গলবার, ৭ জুন, ২০১৬
  • ২২৩ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুরের পৌর শহরের জগন্নাথপুর গ্রামের বাসিন্দা অরজিত রায় চাকুরীর সুবাধে স্ত্রী সন্তান নিয়ে সিলেটে বসবাস করেন। সময় সুযোগ পেলেই সবাইকে নিয়ে ছুটে আসতেন জগন্নাথপুরে। পারিবারিক কোন উৎসব মিস করতেন নান। অরজিত রায় স্কলার্স হোম স্কুল অ্যান্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা ও তার স্ত্রী দক্ষিণ সুরমার মহালক্ষ্মী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুমিতা দাস। মেয়েও বাবার স্কুলেই ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী আরুণিমা স্নেহা রায় (১২)। এমন সুখী পরিবারটির সব স্বপ্ন ছাড়কার করে দিল একটি কারের ধাক্কা। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় না ফিরার দেশে চলে যেতে হল অরজিত ও সুমিতাকে। আর তাদের একমাত্র মেয়ে স্নেহাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে দুপুরের দিকে স্নেহার জ্ঞান ফিরেছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। অরজিত রায়ের ভাতিজা জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান,
‘স্নেহা জ্ঞান ফিরের পর থেকে তার বাবা-মাকে খোঁজছে। তারা এখনো তাকে কিছু বলেনি।’ময়না তদন্ত শেষে লাশ সিলেট শহরের বাসায় আনা হয়েছে। সেখানে তাদের আত্বীয় স্বজন ও কর্মস্থলের সহকর্মীদের কান্নায় ভারী হয়ে উঠেছে সিলেট শহর। জগন্নাপুর থেকে আত্বীয় স্বজনরা ছুঁটে গেছেন সিলেটে। তাদের বুক ফাঁটা আর্তনাদে জগন্নাথপুর ও সিলেটে এক শোক বিহ্বল অবস্থার সৃষ্টি হয়েছে।

61880

একইভাবে অরজিত ও তার মেয়ের স্কলার্স হোম ও মহালক্ষী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক,শিক্ষার্থীদের মধ্যে শোক বিহ্বল অবস্থার সৃষ্টি হয়েছে। বিদ্যালয় বন্ধ করে শেষ দেখার জন্য সবাই ছুঁটে গেছেন তাদের বাসায়। অনেক অাত্বীয় স্বজন জগন্নাথপুরের গ্রামের বাড়িতেও এসে খোঁজ খবর নিচ্ছেন। সিলেটের মতো জগন্নাথপুরের বাড়িতেও চলছে শোকের মাতন। দীর্ঘ কর্মজীবনে জগন্নাথপুরের অনেক ছেলে মেয়েকে স্কলার্সহোমে ভর্তি থেকে শুরুকরে বিভিন্ন বিষয়ে সহযোগীতার হাত বাড়িয়ে দিতেন অরজিত।
উল্লেখ্য সকালে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে অরজিত রায়,তার স্ত্রী সুমিতা দাস ও মেয়ে সেন্হা রায়কে নিয়ে বাসা থেকে বের হন। প্রতিমধ্যে টিলাগড়স্থ এমসি কলেজ খেলার মাঠে ও শাহ মদনী ঈদগাহের সামনে টিলাগড়গামী প্রাইভেট কার (সিলেট গ-১১-১১৪৭) তাদের অটোরিকশা কে ধাক্কা দিলে ঘটনাস্থলেই অরজিত রায় মারা যান। এছাড়াও সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর স্ত্রীও স্বামীর কাছে পরপারে চলে যান। তাদের মেয়েকে গুরুতর আহত অবস্থায় ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। বিকেলের দিকে মেয়েটির সংজ্ঞা ফিরলেও খুঁজছে প্রিয় বাবা মাকে। এদিকে নিহত দম্পতির লাশ সৎকারের জন্য চালিবন্দর মহাশশ্মানঘাটে নেয়ার প্রস্তুুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com