1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের কলেজ ছাত্রী সুভির লাশ শ্রীধরপাশা গ্রামে এসে পৌঁছেলে হৃদয় বিদরাক দৃশ্যের অবতরণ ঘটে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরের কলেজ ছাত্রী সুভির লাশ শ্রীধরপাশা গ্রামে এসে পৌঁছেলে হৃদয় বিদরাক দৃশ্যের অবতরণ ঘটে

  • Update Time : সোমবার, ১৩ জুন, ২০১৬
  • ২৭২ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের শ্রীধরপাশা গ্রামের ডুবাই প্রবাসী আবুল বশরের মেয়ে সিলেট মহিলা কলেজের ছাত্রী সুভি বেগম (২০) এর লাশ গ্রামে এসে পৌঁছেছে। সোমবার সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ময়না তদন্তের পর লাশ বিকেল সাড়ে ৫টায় শ্রীধরপাশা বাড়িতে এসে পৌঁছলে স্বজনদের কান্নায় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতরণ ঘটে। অকাল মৃত্যুতে হারিয়ে যাওয়া সুভি বেগমকে শেষ দেখতে তার স্বজনদের পাশাপাশি গ্রামের বাড়ির পাশের উচ্চ বিদ্যালয় সফাত উল্যাহ উচ্চ বিদ্যালয় ও শাহজালাল মহাবিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীরা বাড়িতে গেছেন। এলাকার মানুষের উপস্থিতিতে অনেকেই কান্নায় ভেঙ্গে পড়েন। উল্লেখ্য
রবিবার রাত ১১টায় সিলেট মহিলা কলেজের হোস্টেল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
শ্রীধর পাশা গ্রামের বাসিন্দা উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আব্দুল মালিক জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, এলাকার মেধাবী শিক্ষার্থী হিসেবে পরিচিত এই মেয়েটির মৃত্যুতে পরিবারের সাথে পুরো এলাকাবাসী কাঁদছেন। লাশ ময়না তদন্ত শেষে সাড়ে ৫টায় গ্রামে এসে পৌঁছেছে। দাফনের প্রস্তুতি চলছে।
জগন্নাথপুর শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এম এ মতিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে স্মৃতি চারণ করে বলেন, শাহজালাল মহিাবিদ্যলয় থেকে এইচএসসি পাশ করে সুভি সিলেট মহিলা কলেজে ভর্তি হয়। কলেজে পড়ালেখাকালীন সময়ে একজন ভাল ছাত্রী হিসেবে সবার কাছে পরিচিত ছিল। তার অকাল মৃত্যুতে আমরা শোকাহত।

62396.jpeg

কলেজ হোস্টেল সুপার সহযোগী অধ্যাপক জামালুর রহমান জানান- ২০১৪-১৫ শিক্ষাবর্ষের অর্থনীতি অনার্স প্রথম বর্ষের ছাত্রী সুভি বেগম প্রায় ১ বছর আগে কলেজের পুরাতন হোস্টেলে ওঠে। সে আরো ৪/৫ জন সহপাঠীর সাথে হোস্টেলের ২১০নং রুমে থাকতো। রোজার শুরু থেকে অন্য ছাত্রীরা বাড়িতে চলে যাওয়ায় সুভি ক’দিন ধরে সে রুমে একা থাকতো।

ইফতারের আগে হোস্টেলের ছাত্রী ফারজানা ও তাহমিনা ২১০নং রুমে সামনে গিয়ে সুভিকে ডাকাডাকি করে কোনো সাড়া পায়নি। রাত ৮টার দিকে পাশের রুমের অন্যান্য ছাত্রীসহ ফারজানা ও তাহমিনা আবার সুভিকে ডাকাডাকি করে। ভেতর থেকে কোনো সাড়া না পাওয়ায় তারা বিষয়টি হোস্টেল কর্তৃপক্ষকে জানায়।

পরে হোস্টেল সুপার জামালুর রহমানসহ শিক্ষার্থীরা দরজার ফাঁক দিয়ে দেখতে পায় সুভির মৃতদেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে। বিষয়টি সিলেট কোতোয়ালি থানাকে অবগত করলে পুলিশ সেখানে যায়।পরে লাশ উদ্ধার করে সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। ময়না তদন্ত শেষে লাশ গ্রামে এসে পৌঁছে। চলছে দাফনের প্রস্তুুতি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com