1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের বুধরাইল গ্রামে সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ১- জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

জগন্নাথপুরের বুধরাইল গ্রামে সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ১-

  • Update Time : সোমবার, ৩০ মে, ২০১৬
  • ৩৫৭ Time View

স্টাফ রির্পোটার ঃ জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নে নির্বাচনী ফলাফল কে কেন্দ্র করে বুধরাইল ভোট কেন্দ্রে সংঘর্ষের ঘটনায় একজন কে গ্রেফতার করা হয়েছে। রোববার তাকে সুনামগঞ্জ জেলা হাজতে পাঠানো হয়। এদিকে গ্রেফতার আতংক দেখা দিয়েছে গ্রামে।
পুলিশ ও এলাকাবাসীর সুত্রে জানা যায়, শনিবার অনুষ্ঠিত ইউপি পরিষদ নির্বাচনে বুধরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে ফলাফল নিয়ে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবুল হাসান ও আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী তৈয়ব কামালীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় ঘটে। এতে প্রিজাইডিং কর্মকর্তা অরুন কান্তি তালুকদার ও সহকারি প্রিজাইডিং কর্মকর্তা তাজউদ্দিনসহ ১০ আহত হন। এ ঘটনায় প্রিজাইডিং কর্মকর্তা অরুন কান্তি তালুকদার বাদী হয়ে জগন্নাথপুর থানায় ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা দুই শতাধিক লোক কে আসামী করে মামলা দায়ের করেন। রোববার পুলিশ ওই গ্রামের অভিযান চালিয়ে আমির মিয়া নামে একজনকে গ্রেফতার করেছে।

জগন্নাথপুর থানার ওসি মোঃ মুরছালিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন, সংঘর্ষের ঘটনায় গ্রেফতারকৃত ব্যাক্তিকে জেল হাজতে পাঠানো হয়েছে। অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com