1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের সাতটি ইউনিয়নে মেম্বার প্রার্থীদের সবার চয়েস ফুটবল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

জগন্নাথপুরের সাতটি ইউনিয়নে মেম্বার প্রার্থীদের সবার চয়েস ফুটবল

  • Update Time : শনিবার, ৭ মে, ২০১৬
  • ৪৯৯ Time View

স্টাফ রির্পোটার :: ছোট বড় সব বয়সী মানুষের নিকট জনপ্রিয় একটি নাম ফুটবল। ফুটবল চিনেন না এমন মানুষ কোথাও খোঁজে পাওয়া যাবে না। সবার কাছেই ফুটবল পরিচিত। এই ফুটবল নিয়ে এখন প্রবাসি অধ্যুষিত সুনামগঞ্জের জগন্নাথপুরে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে তদবীর লবিং চলছে।
নির্বাচন রিটার্নিং অফিস সুত্রে জানা যায়, ৫ম ধাপে সারাদেশের ন্যায় আগামী ২৮ মে জগন্নাথপুর উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্টিত হবে। ইতিমধ্যে মনোনয়ন পত্র দাখিল ও যাছাই বাছাই সম্পন্ন হয়েছে। আগামী ১৩ মে প্রতিক বরাদ্দ দেয়া হবে। সাতটি ইউনিয়নে সাধারন সদস্য পদে ২৭৪ জন প্রার্থী প্রতিদ্বদ্বীতা করছেন। সব প্রার্থীই তাদের মনোনয়ন ফরমে পছন্দের প্রতিক হিসেবে ফুটবল চয়েস করেছেন।
জানা যায়, এ উপজেলায় প্রতিটি নির্বাচনে ভোটারদের নিকট ফুটবল প্রতিক খুবই জনপ্রিয়। অধিকাংশ প্রার্থীরাই মনে করেন প্রতিকের কারনে অনেক সময় বিজয় সুনিশ্চিত হয়। ভোটারদের চয়েসের উপর নির্ভশীল হয়েই প্রতিক পছন্দ করতে হয়। যে কারনে ফুটবল প্রতিকের দিকে চেয়ে আছেন প্রার্থীরা। প্রতিক বরাদ্দেই আগেই নিজের প্রিয় এই প্রতিক পেথে অনেকেই সমঝতা করার চেষ্টা চালাচ্ছেন। আর লক্ষ্যে সাফল্য পেতে আত্মীয় স্বজন বন্ধু বান্ধবকে নিকট তদবির আর লবিং শুরু করেছেন ফুটবল প্রতিক প্রত্যাশী প্রার্থীরা। উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের বর্তমান সাধারন সদস্য নাজমুল হক জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আমাদের এলাকার ছোট বড় সবার নিকট ফুটবল প্রতিক খুবই প্রিয়। বিগত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মুক্তাদীর আহমদ ফুটবল প্রতিক নিয়ে ৪২ হাজারেরও বেশি ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন। এবারের নির্বাচনী আমি ফুটবল প্রতিক চেয়েছি। নাম প্রকাশ না করার শর্তে আরেক ইউপি সদস্য প্রার্থী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, গত নির্বাচনে আমি ফুটবল প্রতিক নিয়ে বিজয়ী হয়েছি। এবারও আমার পছন্দ ফুটবল প্রতিক। আমরা তিনজন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছি। একজনের সঙ্গে প্রতিক নিয়ে ইতিমধ্যে সমঝোতা হয়েছে। অপর জনের সঙ্গে সমঝোতার চেষ্টা চালিয়েছি। ফুটবল প্রতিক পেতে লবিং আর তদবিরও করতে হচ্ছে আমাকে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রধান সমন্ধয়ক জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবীর জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন, আসন্ন ইউনিয়ন নির্বাচনে সাতটি ইউনিয়নে সাধারন সদস্য পদে যারা প্রতিদ্বন্দ্বীতা করছেন তারা সবাই ফুটবল প্রতিক চেয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে সমঝোতা না হলেও লটারির মাধ্যমে প্রতিক বরাদ্দ দেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com