1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে গরমজনিত ভাইরাস জ্বরে আক্রান্তদের ভীর হাসপাতালে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম:
ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

জগন্নাথপুরে গরমজনিত ভাইরাস জ্বরে আক্রান্তদের ভীর হাসপাতালে

  • Update Time : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ৩৯৩ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে গরমজনিত ভাইরাস রোগের প্রার্দুভাব দেখা দিয়েছে।
আজ মঙ্গলবার ১৩জন রোগি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। এসব রোগিদের মধ্যে শিশুই বেশি আক্রান্ত।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয়রা জানান, সম্প্রতি প্রচন্ড তাপদাহ বইছে জগন্নাথপুরে। এতে করে শিশু ও বয়স্ক ব্যক্তিরা জ্বর-সর্দি, হাপানি, ডায়রিয়ার রোগের প্রাদুর্ভাব দেখা দিয়েছে। প্রতিদিনই স্বাস্থ্য কেন্দ্রীয় ১০ থেকে ১৫ জন গরমজনিত রোধে আক্রান্ত হয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসা নিচ্ছেন।
সরেজমিনে দেখা যায়, ৫১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কেন্দ্রের প্রতিটি সিট পরিপূর্ণ হয়ে যাওয়ায় হাসপাতালের মেজেও রোগি ও তাদের স্বজনরা অবস্থান করছেন।
জগন্নাথপু পৌরএলাকার শেরপুরের বাসিন্দা নিকেশ বৈদ্য জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গত চার দিন ধরে আমার আড়াই মাসের শিশু পুত্র নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছি। সে জ্বরে ভুগছিল। পরে তাকে নিয়ে হাসপাতালে এলে চিকিৎসক ভর্তি হওয়ার পরার্মশ দেন। তিনি বলেন, তীব্র গরমের মধ্যে গত সোমবার মধ্যরাত থেকে ভোররাত পর্যন্ত বিদ্যুৎ না থাকায় স্বাস্থ্য কেন্দ্রে আসা রোগি ও স্বজনদের দুর্ভোগ পোহাতে হয়।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গরমে ভাইরাস রোগে প্রায় প্রতিদিনই রোগেরা আসছেন। আক্রান্তদের মধ্যে শিশু সংখ্যা বেশি। আমরা আমাদের  সাধ্যমত চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com