1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর ৩ দিন ধরে বিদ্যুৎহীন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

জগন্নাথপুর ৩ দিন ধরে বিদ্যুৎহীন

  • Update Time : সোমবার, ৬ এপ্রিল, ২০১৫
  • ৪৫৭ Time View

স্টাফ রিপোটর::তিন দিন ধরে জগন্নাথপুর উপজেলা বিদ্যুৎহীন হয়ে আছে।বিদ্যুৎ কর্তৃপক্ষ দায়সারা ভূমিকা পালন করছে। ফলে উপজেলাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। সোমবার এ রির্পোট লেখা পর্যন্ত সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বন্ধ ছিল।
উপজেলাবাসী জানান, শনিবার রাতে রাত ৮ টায় উপজেলা উপর দিয়ে বয়ে যাওয়া কাল বৈশাখী ঝড়ের সাথে সাথে উপজেলার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়। গত ৩দিনের বিদ্যুৎ সংযোগ দিতে ব্যর্থ হয় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। বিদ্যুৎ না থাকায় মুঠোফোন ল্যাপটনসহ বিদ্যুৎ নির্ভর সকল যন্ত্রাংশ চালু না থাকায় সীমাহীন দুর্ভোগে পড়েছেন উপজেলাবাসী। জগন্নাথপুর পৌর এলাকার বাসুদেববাড়ি এলাকার বাসিন্দা শিক্ষিকা শিখা সরকার জানান, তিন দিন ধরে বিদ্যুৎ না থাকায় পরিবার পরিজন নিয়ে খুব কষ্টে আছি। মনে হয় যেন এসব দেখার কেউ নেই।
জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী মুজিবুর রহমান মুজিব জানান, বিদ্যুৎ না থাকায় মুঠোফোন পর্যন্ত বন্ধ রয়েছে। সন্ধ্যা হলেই দোকান পাট বন্ধ রাখতে হচ্ছে।
জগন্নাথপুর পৌর এলাকার ইকড়ছই এলাকার বাসিন্দা শিক্ষক সাইফুল ইসলাম রিপন জানান, বিদ্যুৎ বিভাগের দায়সারা ভূমিকার কারণে জগন্নাথপুরে তিন দিন ধরে বিদ্যুৎ নেই। তিনি অভিযোগ করেন,প্রবাসী অধ্যুষিত এ উপজেলার বিদ্যুৎ গ্রাহকদের দুর্ভোগের কথা বিবেচনা না উপজেলা বিদ্যুৎ প্রকৌশলী সিলেট শহরে বসবাস করছেন।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন এলাকার বাসিন্দা ছিক্কা গ্রামের তোফাজ্জল হক সুমন জানান, বিদ্যুৎ না থাকায় বিশেষ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রোগীরা দুর্ভোগে রয়েছেন।
জগন্নাথপুর উপজেলা আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ) কর্মকর্তা জিন্নাত আলী জানান, কাল বৈশাখী ঝড়ে জগন্নাথপুরের বিদ্যুতের মূল ৩৩ হাজার কেভি লাইনে ক্রটি দেখা দেয়ায় আমরা বিদ্যুৎ সংযোগ দিতে পারছিনা।
জগন্নাথপুর উপজেলার ইউএনও মোহাম্মদ হুমায়ুন কবির বলেন,তিন দিন ধরে বিদ্যুৎ না থাকায় অফিসের কাজ মারাত্বকভাবে বিঘ্নিত হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com