1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জাহালমের ঘটনায় দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের আহবান তথ্যমন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জাহালমের ঘটনায় দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের আহবান তথ্যমন্ত্রী

  • Update Time : মঙ্গলবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২১৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
বিনা অপরাধে জাহালমের জেল খাটার ঘটনায় দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, অপরাধ না করেও তদন্তের গাফিলতির কারণে জাহালমের তিন বছর জেল খাটার ঘটনা অত্যন্ত দুঃখজনক এবং অনভিপ্রেত। আজ সচিবালয়ে নাট্য নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের একটি প্রতিনিদি দলের সঙ্গে বৈঠকের আগে তিনি এসব কথা বলেন। ডিরেক্টরস গিল্ডের প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন সৈয়দ হাসান ইমাম।

তথ্যমন্ত্রী বলেন, দুর্নীতি দমন কমিশন (দুদক) একটি স্বাধীন প্রতিষ্ঠান। আমরা আশা করবো তদন্ত সাপেক্ষে তারা দায়ী কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com