1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ডাকাত আতঙ্কে আজও নিদ্রাহীন মিরপুর ইউনিয়নবাসি, চলছে পাহারা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম:
ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

ডাকাত আতঙ্কে আজও নিদ্রাহীন মিরপুর ইউনিয়নবাসি, চলছে পাহারা

  • Update Time : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ৭৯৪ Time View
সুনামগঞ্জের জগন্নাথপুরের মীরপুরে ডাকাত আতঙ্কে নিদ্রাহীন রাত কাটিয়েছেন ইউনিয়নবাসি। শেষ পর্যন্ত কোথাও ডাকাত হানা দেয়ার খবর পাওয়া যায়নি। তবে ডাকাত আতঙ্ক কাটেনি। আজ রোববারও গ্রামের লোকজন পাহারা দিচ্ছেন রাত জেগে।
গতকাল শনিবার রাত ৯টার দিকে পুলিশের পক্ষ থেকে খবর দেয়া হয় এলাকায় ডাকাত প্রবেশ করতে পারে। তাই সর্তক থাকার জন্য আহবান জানানো হয় স্থানীয়দের। ফলে আতঙ্ক আব ভয়ে লোকজন গ্রামে গ্রামে ডাকাত প্রতিরোধে দলবেঁধে পাহারা দেন।

এলাকাবাসি জানান, জগন্নাথপুর থানা পুলিশের পক্ষে থেকে রাতে জানানো হয়, সিলেটের বিশ্বনাথ এলাকা থেকে কুখ্যাত ডাকাত মক্ররম এর নেতৃত্ব একদল ডাকাত  বিশ্বনাথ এলাকা থেকে জগন্নাথপুরের মিরপুর ইউনিয়নে প্রবেশ করতে পারে।
এই খবরে লোকজন আতঙ্কিত হয়ে পড়েন।
মিরপুর ইউনিয়নের হাসান ফাতেমাপুর গ্রামের যুবক বাদশা মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গ্রামে ডাকাত হানা দেবে এই খবরে নারী পুরুষের মধ্যে  ভয় দেখা দেয়। এলাকার জনসাধারণ পাড়া মহল্লায় লাঠিসোটা নিয়ে রাত জেগে পাহারা দিয়েছেন। তবে ডাকাত প্রবেশ করতে পারেনি। তিনি বলেন, এখন কিছু মানুষের মধ্যে ভয় রয়েছে।
শ্রীরামসী গ্রামের বাসিন্দা স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য মাহবুব হোসেন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, আমাদের গ্রামের পাশেই বিশ্বনাথ এলাকা। তাই জাকাত প্রতিহত করতে
গ্রামের সকল প্রবেশ পথে এলাকার যুবকসহ স্থানীয়দের নিয়ে আমরা সারারাত পাহারা দিয়েছি। আজকে গ্রাম পুলিশের পাশাপাশি
আমরা পাহারা দিয়ে যাচ্ছি।
মিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক শেরীন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, পুলিশের পক্ষ থেকে  খবর পাই বিশ্বনাথ এলাকা থেকে  ডাকাত সর্দার মক্ররম তার দলবল নিয়ে মিরপুর ইউনিয়নে প্রবেশ করতে পারে। এই খবরে পুলিশের পাশাপাশি এলাকার গ্রাম পুলিশসহ গ্রামে গ্রামে পাহারা দিয়েছেন এলাকার লোকজন। তবে ডাকাত এলাকায় ঢুকতে পারেনি।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, আমাদের কাছে তথ্য ছিল, বিশ্বনাথ এলাকা থেকে মিরপুর ইউনিয়নে ডাকাত দল হানা দিতে পারে।  সেজন্য আমরা সবাইকে সর্তক করেছি। তবে ডাকাত প্রবেশ করতে পারেনি। তিনি বলেন, জগন্নাথপুর, বিশ্বনাথ ও ওসমানি নগর থানায় এধরনের তথ্য ছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com