1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বনগাঁও-ষোলঘর ছাত্র পরিষদ এর কমিটি গঠন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

বনগাঁও-ষোলঘর ছাত্র পরিষদ এর কমিটি গঠন

  • Update Time : সোমবার, ১১ জুলাই, ২০১৬
  • ৪১৫ Time View

স্টাফ রিপোর্টার:: সুদীর্ঘ প্রতীক্ষার পর বনগাঁও গ্রামের বিভিন্ন জায়গায় শিক্ষারত সফল শিক্ষার্থীবৃন্দ মিলে গ্রামে একটি ছাত্র সংসদ গঠন করার উদ্যোগ নেন। গত শুক্রবার সকাল ১১ঘটিকায় ২৪ নং বনগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে গ্রামের সকল শিক্ষার্থী ও শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মহতী এই আলোচনা সভায় নবগঠিত ছাত্রসংসদের লক্ষ্য-উদ্দেশ্য নির্ধারণপূর্বক সর্বসম্মতিক্রমে ছাত্রসংসদের নামকরণ করা হয় “বনগাঁও-ষোলঘর ছাত্র পরিষদ, বনগাঁও”।উক্ত আলোচনা সভায় সকলের সম্মতিতে ছাত্রসংসদ পরিচালনার জন্য দুই মাস মেয়াদি একটি অস্থায়ী কার্য নির্বাহী কমিটি গঠন করা হয় এবং দুই মাস পর পবিত্র ঈদুল আযহার সময় স্থায়ি কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।
ছাত্রসংসদের অস্থায়ী কমিঠির সভাপতির দায়িত্ব পান গ্রামের কৃতী ছাত্র মোঃ নোমান হোসাইন এবং সহ-সভাপতি হিসেবে আছেন শিক্ষার্থী মো: ইমাদ উদ্দিন আকাশ।
গ্রামের আপামর ছাত্র সমাজ মানবতার কল্যাণার্থে তাদের নবগঠিত ছাত্রসংসদ নিয়ে সকলের কাছে দোয়া প্রার্থী।সবার আন্তরিক দোয়া ও যুগোপযোগী সঠিক পরামর্শই হবে ছাত্রসংসদের আগামীদিনের পথচলার পাথেয়।
নতুন কমিটির দায়িত্ব প্রাপ্তরা হলেন,সভাপতি : মোঃ নোমান হোসাইন (জগন্নাথপুর ডিগ্রী কলেজ)
সহ সভাপতি : মোঃ ইমাদ উদ্দিন আকাশ ( ঢাকা কলেজ) সাধারণ সম্পাদক : মোঃ শামসুল ইসলাম ( চন্দন মিয়া সৈয়দুন্নেছা কলেজ) সহ সাধারণ সম্পাদক : মোঃ সফু মিয়া ( রসুলপুর বি,আই,ডি মাদ্রাসা) কোষাধ্যক্ষ : আ: সবুর ( রসুলপুর বি,আই,ডি মাদ্রাসা)সহ কোষাধ্যক্ষ : আবু হাসনাত ( জগন্নাথপুর ডিগ্রী কলেজ)প্রচার সম্পাদক : মোঃ মিসবাহ উদ্দিন সোহান ( জগন্নাথপুর ডিগ্রী কলেজ) সহ প্রচার সম্পাদক : সাইফুল ইসলাম দুলন ( জগন্নাথপুর ডিগ্রী কলেজ)
উপদেষ্টাবৃন্দ হলেন,আমিনুল হক শায়েক, আক্তার হোসাইন সানি,আলিম উদ্দিন, নাসির উদ্দিন, রুজেল মিয়া, আনিসুর রহমান শাকিল,হাফিজ ছিদ্দিকুর রহমান,রফু মিয়া,রিমন মিয়া, সাহিদুর রহমান,জিতু মিয়া,সিপন মিয়া

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com