1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিশ্বকাপ থেকে ব্রাজিল কে বিদায় জানাল আর্জেন্টিনা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

বিশ্বকাপ থেকে ব্রাজিল কে বিদায় জানাল আর্জেন্টিনা

  • Update Time : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩
  • ১১৮ Time View

 


অনলাইন ডেস্ক –

মারাকানার ক্ষত শুকানোর আগেই আরও একটি বড় আঘাত পেলো ব্রাজিল সমর্থকরা। এবারও সেই আর্জেন্টিনার কাছে হারলো সেলেসাওরা। তবে নেইমার-ভিনিসিয়ুস জুনিয়র উত্তরসূরীদের বিদায় করে অনূর্ধ্ব-১৭ ফুটবল বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা অনূর্ধ্ব-১৭ ফুটবল দল।
শুক্রবার (২৪ নভেম্বর) ইন্দোনেশিয়ার জাকার্তা ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে নতুন মেসি ক্লদিও এচেভেরির হ্যাটট্রিকে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ৩-০ গোলে হারিয়ে শেষ চারে পৌঁছেছে আর্জেন্টিনা।
জাকার্তায় ম্যাচের শুরু থেকেই হাড্ডাহাড্ডি লড়াই করে ব্রাজিল-আর্জেন্টিনা। ১৫ মিনিট পর্যন্ত দুবার করে গোলপোস্টে আক্রমণ সাজায় দুদল। ম্যাচের ২৮ মিনিটের মাথায় প্রথমবার এগিয়ে যায় আর্জেন্টিনা। ডি-বক্সের বাইরে থেকে নিচু শটে গোল করেন আর্জেন্টাইন অধিনায়ক ক্লদিও এচিভেরি। এক গোলের লিড নিয়ে বিরতিতে যায় আলবিসেলেস্তেরা।
দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার চেষ্টা চালায় প্রতিযোগিতার সবচেয়ে বেশি শিরোপাধারীরা। কিন্তু আর্জেন্টাইন ডিফেন্সলাইনে গিয়ে খেয় হারায় ব্রাজিলের কিশোররা। উল্টো ৫৮ মিনিটের মাথায় আবারও এগিয়ে যায় আর্জেন্টিনা। এবারও গোলদাতা সেই এচিভেরি। ম্যাচের ৭১ মিনিটের মাথায় ৩-০ গোলের লিড নেয় মেসি-মারিয়াদের উত্তরসূরীরা। দলের ও নিজের তৃতীয় গোল তুলে নিয়ে হ্যাটট্রিক পূরণ করেন ক্লদিও এচিভেরি। ম্যাচের বাকি সময়ে কোনো দল গোল করতে না পারায় বড় জয় নিয়ে শেষ চার নিশ্চিত করে আর্জেন্টিনা।
প্রথম সেমিফাইনালে জার্মানির বিপক্ষে খেলতে নামবে এচিভেরির আর্জেন্টিনা।
সূত্র : কালবেলা

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com