1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মন্ত্রী এম এ মান্নানের সুনামগঞ্জ সফর - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল

মন্ত্রী এম এ মান্নানের সুনামগঞ্জ সফর

  • Update Time : বৃহস্পতিবার, ২৮ আগস্ট, ২০১৪
  • ৬৮৭ Time View

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান ৫দিনের এক সরকারি সফরে সুনামগঞ্জে আসছেন আজ। গত বুধবার দক্ষিণসুনামগঞ্জের নিজ বাড়িতে রাত্রি যাপন করেন তিনি। আজ বিকাল ৪টায় জাতির পিতাবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা ইসলামিক ফাউন্ডেশনের আলোচনা সভা, শোকগাঁথা, হামদ-নাত ও মিলাদ মাহফিলের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন তিনি।

শুক্রবার সকাল ১০টায় দক্ষিণ সুনামগঞ্জের উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়েরব্যবস্থাপনায় বয়ষ্ক ও বিধবা ভাতার চেক বিতরণ করবেন তিনি। দুপুর ২টায় দক্ষিণ সুনামগঞ্জেরপাগলা বাজারের আল-ফেরদৌস কমিউনিটি সেন্টারে সামাজিক অনুষ্ঠান, ২টা ৩০ ঘটিকায় থেকেকসবা সরকারিপ্রাথমিক বিদ্যালয়, সলফ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবনের উদ্বোধন করবেন।শনিবার জগন্নাথপুর উপজেলার চিলাউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবনের উদ্বোধন ও চিলাউড়াউচ্চ বিদ্যালয়ের নির্মাণাধিন একাডেমীক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। বিকালেচিলাউড়া বাজারে আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজিতজনসভায় যোগদান করবেন।রবিবার সকাল ১০টায় জগন্নাথপুর আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে মাধ্যমিকশিক্ষক সমিতির আয়োজিত শিক্ষার মান উন্নয়নে করণীয় শীর্ষক মতবিনিময় সভায় যোগদানকরবেন। দুপুর ১২ টায় শ্রীরামসি শোক দিবস উপলক্ষে আওয়ামীলীগের আলোচনা সভায়যোগদান করবেন এবং বিকাল ৩টায় সিলেটের উদ্দেশ্যে সুনামগঞ্জ ত্যাগ করবেন। বিকাল৫টায় সিলেটের জেলা পরিষদ মিলনায়তনে মুক্তিযোদ্ধা হারিছ আলী স্মৃতি সংসদের আয়োজিতঅনুষ্ঠানে যোগদান করবেন। রাত ৯টায় তিনি ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com